খাগড়াছড়ি প্রতিনিধি

  ১৫ ফেব্রুয়ারি, ২০২৪

খাগড়াছড়ির মহালছড়ি

মাইসছড়ি বাজার বয়কট  আরো এক মাস বাড়ল

ছবি: সংগৃহীত

খাগড়াছড়ির মহালছড়িতে মংশিপ্রু চৌধুরীর রেকর্ডিয় জমি বেদখলের প্রতিবাদে চলমান মাইসছড়ি ইউনিয়নের মাইসছড়ি বাজার বয়কট কর্মসূচি আরো এক মাস বাড়িয়ে আগামী ১৫ মার্চ পর্যন্ত অব্যাহত থাকবে বলে জানিয়েছে মাইসছড়ি ভূমি রক্ষা কমিটি।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) এক সভায় উক্ত সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে ভূমি রক্ষা কমিটির সদস্য উদয়ন চাকমা এ তথ্য জানান।

ভূমি রক্ষা কমিটির আহ্বায়ক বিপীন বিহারী দেওয়ান বলেন, ২ মাস ধরে এলাকার জনগণ স্বতঃস্ফুর্তভাবে বাজার বয়কট করে আসলেও প্রশাসন এখনো মংশিপ্রু চৌধুরীর জমিতে অবৈধভাবে দোকান-ঘর নির্মাণকারী ফয়েজ মিঞার বিরুদ্ধে কোন আইনি পদক্ষেপ নেয়নি। ফলে আমরা চলমান মাইসছড়ি বাজার বয়কট কর্মসূচি আরো এক মাস বৃদ্ধি করতে বাধ্য হয়েছি। ষড়যন্ত্র মোকাবেলা করে গত ২ মাস মাইসছড়ি বয়কট সফল করার জন্য এলাকার জনসাধারণের প্রতি ধন্যবাদ জ্ঞাপন জানিয়ে আরো আগামী ১৫ মার্চ পর্যন্ত বাজার বয়কট কর্মসূচি চালিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।

এর আগে, হাইকোর্টের আদেশ অমান্য করে ফয়েজ মিঞা, ভুট্টো খান ও আব্দুল জলিল কর্তৃক মাইসছড়ি ইউনিয়নের স্থায়ী বাসিন্দা মংশিপ্রু চৌধুরীর রেকর্ডিয় জমি বেদখলের প্রতিবাদে এবং উক্ত জমিতে তাদের অবৈধ দোকান ও ঘর ভেঙে দেওয়ার দাবিতে গত ১৬ ডিসম্বের ২০২৩ থেকে চলমান মাইসছড়ি বাজার বয়কট কর্মসূচি ইতোমধ্যে ২ মাস পূর্ণ হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খাগড়াছড়ি,মহালছড়ি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close