ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ১৯ জানুয়ারি, ২০২৪

কিশোরগঞ্জের ভৈরবে

বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইসহ গ্রেপ্তার ২ 

গ্রেপ্তার ছোট ভাই স্বপন মিয়া (৪০) । ছবি: প্রতিদিনের সংবাদ

কিশোরগঞ্জের ভৈরবে জমি বিরোধের জেরে ছোট ভাইয়ের লাঠীর আঘাতে বড় ভাইয়ের মৃত্যুর অভিযোগে হত্যা মামলার ২ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে সাদেকপুর ইউনিয়নের রসুলপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিরা হলো, গজারিয়া গ্রামের স্বপন মিয়া (৪০), ও তার শশুর ইদ্রিছ মিয়া (৫৫)।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, বাড়ির সীমানা নিয়ে লিলু মিয়া ও স্বপন মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গত ১৮ জানুয়ারি সকাল নয়টার দিকে বাড়ির সীমানা জটিলতা নিয়ে উভয়ের বিরোধ সমাধানে স্থানীয় লোকজনের উপস্থিতিতে লিলু মিয়ার বসত বাড়ির উঠানে শালিশী বৈঠক বসে। বৈঠকে স্বপন মিয়া ও তার শশুর ইদ্রিছ মিয়াসহ অজ্ঞাত আরো কয়েকজন লিলু মিয়ার ওপর হামলা চালায়। আহত অবস্থায় লিলুকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় মৃত লিলু মিয়ার বড় ছেলে নজরুল ইসলাম (৩৪) বাদী হয়ে ভৈরব থানায় হত্যা মামলা করে। পরে পুলিশ রাতেই ইদ্রিছ মিয়া ও স্বপন মিয়াকে গ্রেপ্তার করে।

ভৈরব থানার উপপরিদর্শক (এস আই) মাহাবুব উল্লাহ সরকার বলেন, মামলার ভিত্তিতে অভিযান চালিয়ে রসুলপুর গ্রাম থেকে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। পরে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কিশোরগঞ্জ,ভৈরব
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close