চাঁদপুর প্রতিনিধি

  ১৯ জানুয়ারি, ২০২৪

বোগদাদিয়া লঞ্চের কেবিনে দর্জির মরদেহ উদ্ধার

এমভি বোগদাদিয়া-৭ লঞ্চ।ছবি: প্রতিদিনের সংবাদ

চাঁদপুর লঞ্চঘাটে এমভি বোগদাদিয়া-৭ নামে যাত্রীবাহী লঞ্চের কেবিন থেকে মো. জয়নাল নামে দর্জি দোকানের কর্মচারীর মরদেহ উদ্ধার করেছে নৌ থানা-পুলিশ। শুক্রবার (১৯ জানুয়ারি) সকালে সদরঘাট ছেড়ে থেকে দুপুরে চাঁদপুর ঘাটে আসার পর নৌ থানা-পুলিশ ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে।

জানা গেছে, জয়নালের বাড়ী শরীয়তপুর জেলায়। পুলিশ জানান তিনি ঢাকা একটি দর্জির দোকানে কাজ করতেন। লঞ্চের নীচতলার ১০৩ নাম্বার কেবিনে তার মৃত্যু হয়।

বোগদাদিয়া লঞ্চ-৭ এর মাষ্টার কলিমুল্লাহ জানান, লঞ্চটি শুক্রবার ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে পৌনে ১২টায় চাঁদপুর ঘাটে আসে। ঘাটে সব যাত্রী লঞ্চ থেকে নেমে পড়ে। কিন্তু নীচতলার ১০৩ কেবিনের যাত্রী বের না হওয়ায় জানালা খুলে দেখা যায় তিনি নিচে পড়ে আছেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লঞ্চের টালী খাতায় তিনি জয়নাল নাম অন্তর্ভুক্ত করেছেন।

চাঁদপুর নৌ থানার উপ-পরিদর্শক (এসআই) জহির জানান, ওই ব্যাক্তি ঢাকায় একটি দর্জির দোকানে কাজ করতেন বলে দোকান মালিকের সঙ্গে আমাদের কথা হয়েছে। তার পূর্ণাঙ্গ পরিচয় পাওয়া যায়নি। তবে আত্মীয় স্বজনের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের চিকিৎসক মো. মুনসুর আহমেদ জানান, যেহেতু মৃত অবস্থায় আনা হয়েছে, তাই কোনো কারণ বলা যাচ্ছে না। ওই ব্যক্তির মরদেহ বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close