নোয়াখালী প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০২৪

কবিরহাটে এসিল্যান্ডের ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি

ছবি: সংগৃহীত

নোয়াখালীর কবিরহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমৃত দেব নাথের সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করে একাধিক ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদা দাবি করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত ১০টার দিকে এসিল্যান্ড কবিরহাট নোয়াখালী নামে একটি ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানানো হয়।

ফেসবুক পোস্টে বলা হয়েছে, কবিরহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তার অফিশিয়াল মোবাইল ফোন নম্বরটি ক্লোন করে ও অন্য একটি নম্বর ব্যবহার করে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির কাছে বিকাশে টাকা দাবি করা হচ্ছে। দৃঢ়তার সঙ্গে জানানো হয় এসিল্যান্ড কবিরহাট এর সঙ্গে কোনোভাবেই সম্পৃক্ত নয়। এসিল্যান্ড কখনোই কাউকে ফোন করে টাকা চাইতে পারে না। তাই অনুগ্রহ করে কেউ কোনো প্রতারণার ফাঁদে পড়বেন না ও কোনোপ্রকার আর্থিক লেনদেন না করার জন্য অনুরোধ জানানো হয়।

এসিল্যান্ড অমৃত দেব নাথ জানান, মঙ্গলবার সকালে উপজেলার একতা ইটভাটায় আমার মোবাইল ফোন নম্বর করে টাকা দাবি করা হয়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান বিষয়টি আমাকে অবহিত করেন।

অন্য দিকে, একই দিন দুপুরের দিকে নরোত্তমপুর ইউনিয়নের করমবক্স বাজারের একটি সমিলে ভূমি কর্মকর্তার নাম ভাঙিয়ে টাকা দাবি করা হয়। বিষয়টি কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) অবগত করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে কবিরহাট থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, এসিল্যান্ডের মোবাইল ফোন নম্বর ক্লোন করে টাকা দাবি করার বিষয়টি মৌখিকভাবে পুলিশকে অবগত করা হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নোয়াখালী,প্রতারণা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close