নরসিংদী প্রতিনিধি

  ১৬ জানুয়ারি, ২০২৪

ঘোড়াশালে অটোচালক হত্যার আসামি গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

নরসিংদীর ঘোড়াশালে অটোচালক আবুল কালামকে ব্যাটারি চার্জের গ্যারেজে আটকে রেখে নির্যাতন করে হত্যার ঘটনার প্রধান আসামি জাহাঙ্গীর মিয়াকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার জাহাঙ্গীর ঘোড়াশাল পৌর এলাকার উত্তর মিয়াপাড়া গ্রামের বাসিন্দা।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) নায়েবুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার রাতে উপজেলার ভেলানগর এলাকায় অভিযান চালিয়ে জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়। তাকে আজ মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, ২০২৩ সালের ৪ ডিসেম্বর এ হত্যাকাণ্ডে অটোচালক আবুল কালামের ভাই সাইদুল হক বাদী হয়ে জাহাঙ্গীরকে প্রধান আসামি করে তার বাবা-মা ও স্ত্রীর বিরুদ্ধে পলাশ থানায় একটি হত্যা মামলা করেন। এ মামলায় তিনি ছাড়া অপর তিন আসামিকে ঘটনার দিনই গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার অন্য আসামিরা হলেন, জাহাঙ্গীরের বাবা নাসির উদ্দীন, তার মা মনোয়ারা বেগম ও তার স্ত্রী সাথী।

নিহতের স্ত্রী রুবি ও স্বজনরা জানান, জাহাঙ্গীরের কাছ থেকে ভাড়া নেওয়া অটোরিকশা নিয়ে গত ৩ ডিসেম্বর সকালে ঘোড়াশাল সড়কে বের হন আবুল কালাম। পরে পাঁচদোনার পাকিজা কারখানার সামনে এসে একটি দোকানে চা খেতে গেলে তার অটোরিকশাটি চুরি হয়ে যায়। এ ঘটনার পর আবুল কালামকে ব্যাটারি চার্জের গ্যারেজে আটকে রেখে অটোর জরিমানার টাকার জন্য নির্যাতন করে জাহাঙ্গীর ও তার পরিবারের সদস্যরা। পরদিন সকালের দিকে (সাড়ে ৭টা থেকে সাড়ে ১১টা) কালামকে শ্বাসরোধে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখে জাহাঙ্গীর ও তার পরিবারের সদস্যরা।

এ ঘটনায় পুলিশ ৪ ডিসেম্বর ঘটনাস্থল থেকে কালামের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নরসিংদী,ঘোড়াশাল,অটোচালক,গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close