পাবনা প্রতিনিধি

  ০৯ জানুয়ারি, ২০২৪

পাবনার সাঁথিয়া

যুবলীগ সভাপতিকে হত্যার হুমকি, বিক্ষোভ ও জিডি 

ছবি: প্রতিদিনের সংবাদ

পাবনার সাঁথিয়া উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান টুটুলকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ হয়েছে। মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলা চত্ত্বর থেকে যুবলীগের উদ্যোগে একটি বিক্ষোভ শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে সমাবেশ হয়। এ ঘটনায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদী হয়ে মঙ্গলবার সন্ধ্যায় সাঁথিয়া থানায় একটি জিডি করেছেন।

এ সময় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাসিবুল খাঁন ছানার পরিচালনায় বক্তব্য দেন, ধোপাদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুজ্জামান বাবুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুবলীগ নেতা মেহেদি হাসান রুবেল, প্রভাষক মুস্তাফিজুর রহমান লাভলু প্রমুখ।

অবিলম্বে যুবলীগ সভাপতি টুটুলের হত্যার হুমকি দাতাকে আইনের আওতায় আনার দাবি জানিয়ে বক্তারা বলেন, হুমকি দাতাকে ৭ দিনের মধ্যে গ্রেপ্তার করা না হলে সাঁথিয়া উপজেলা যুবলীগ কঠোর কর্মসূচী দিবে।

জানা গেছে, সাঁথিয়া উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান টুটুলের ঠিকানায় ডাকযোগে একটি চিঠি আসে। ওই চিঠিতে তাকে হত্যার হুমকিসহ নানা ধরণের কুটুক্তি করা হয়।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাবনা,সাঁথিয়া,হুমকি,বিক্ষোভ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close