তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ১২ অক্টোবর, ২০২১

তাড়াশে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ৮ দিন পর মামলা

তাড়াশ থানা, সিরাজগঞ্জ। ছবি : ফেসবুক

সিরাজগঞ্জের তাড়াশে বিদ্যালয়ে যাওয়ার পথে দশম শ্রেণির ছাত্রীকে তিন বখাটের যৌন হয়রানি করার ঘটনায় আট দিন পর থানায় মামলা রেকর্ড করা হয়েছে। ছাত্রীর বাবা বাদী হয়ে তাড়াশ থানায় এ মামলা করেন।

মামলা সূত্রে ও ছাত্রীর বাবা আব্দুর রাজ্জাক জানান, গত মঙ্গলবার (৫ অক্টোবর) স্কুলে যাওয়ার পথে আমার মেয়েকে অটোভ্যান থেকে নামিয়ে উপজেলার নওগাঁ ইউনিয়নের কালুপাড়া গ্রামের তিন বখাটে প্রকাশ্যে যৌন হয়রানি করার চেষ্টা করে। এ সময় মেয়ে প্রতিবাদ করায় ওই বখাটেরা তাকে বেধড়ক মারপিট করে। 

পরে ওই দিনই উপজেলার নওগাঁ ইউনিয়নের কালুপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে রুবেল হোসেন (১৮), দেলবার হোসেনের ছেলে নয়ন আলী (১৯) ও পলানের ছেলে নাজমুল হক (২০)-এর বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়। এরপর থেকে ওই বখাটেরা আরো ক্ষিপ্ত হয়ে উঠে এবং তাদের স্বজনরা আমাকে অভিযোগ তুলে নিতে হুমকি দিয়ে আসছিল।   

নির্যাতিত ছাত্রীর বাবা আরো জানান, গত রবিবার তারা আমার বাড়ির সামনে চলাচলের পথে বাঁশের বেড়া দিয়ে পরিবারের লোকজনকে বাড়ি থেকে বের হতে বাধা দেয়। এ ছাড়া তারা নানাভাবে আমার পরিবারের সদস্য ও মেয়েকে দেখে নেবার হুমকিও দিচ্ছে।

এ প্রসঙ্গে তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফজলে আশিক বলেন, সোমবার রাতে যৌন হয়রানির ঘটনায় ওই তিনজনের বিরুদ্ধে থানায় মামলা রেকর্ড করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তাড়াশ,যৌন হয়রানি,মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close