আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২৪ সেপ্টেম্বর, ২০২১

তেলের ট্যাংকারে গ্যাস বিস্ফোরণ

কর্ণফুলী নদী থেকে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার

চট্টগ্রামের কর্ণফুলী নদীতে ভাসমান ওটি ওশান’ নামের তেলের ট্যাংকারে ওয়েল্ডিং করার সময় গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় নিখোঁজ নজরুল ইসলাম সাদ্দামের(৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে নদীর দক্ষিণপ্রান্তে ব্রিজঘাট এলাকায় তার লাশ ভেসে উঠে। নিহত নজরুল কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের মাইজ্যাফকির বাড়ির আবুল হাশেমের ছেলে। এর আগে এ ঘটনায় মো. জিসান নামের আরও এক শ্রমিক নিহত হন।

বিষয়টি নিশ্চিত করে সদরঘাট নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মিজানুর রহমান  বলেন, ‘তেলের ট্যাংকার বিস্ফোরণে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

উল্লেখ্য, গত বুধবার রাতে কর্ণফুলী নদীর দক্ষিণপাড়ের চরপাথরঘাটার ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের তোতার বাপের হাট লেদুরঘাট এলাকায় ওয়েল্ডিং করার সময় গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ ঘটলে আগুন থেকে বাঁচতে নদীতে ঝাঁপ দেন শ্রমিকেরা।

পরে স্থানীয় মাঝিরা নদী থেকে দুই জনকে উদ্ধার করলেও সাদ্দামকে খুঁজে পাওয়া যায়নি। আহতদের চমেক হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক জিসানকে মৃত ঘোষণা করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আনোয়ারা,চট্টগ্রাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close