reporterঅনলাইন ডেস্ক
  ২৯ এপ্রিল, ২০২১

নীলফামারীতে ভারতীয় তরুণী গ্রেপ্তার

ছবি : সংগৃহীত

পাসপোর্ট ও ভিসা ছাড়াই ভারত থেকে অনুপ্রবেশের দায়ে মিতালী দাস (২১) নামে এক ভারতীয় তরুণীকে গ্রেপ্তার করে নীলফামারী সদর থানা পুলিশ। তিনি ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার মালবাজার থানার নেতাজি কলোনির এলাকার অভিজিৎ দাসের মেয়ে।

বুধবার ভোরে সদর উপজেলার কুন্দুপুকুর ইউনিয়নের আঙ্গারপাড়া এলাকা থেকে ওই যুবতীকে গ্রেপ্তার করা হয়। নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ৬ মার্চ মিতালী দাস দিনাজপুর জেলার হিলি সীমান্ত দিয়ে পাসপোর্ট ভিসা ছাড়াই কৌশলে বাংলাদেশে প্রবেশ করেন। পরে ঢাকার হেমায়েতপুরে তার চাচা রবিন্দ্র দাস (৪৫) ও গোবিন্দ দাসের (৪২) বাসায় অবস্থান করেন। পরবর্তীতে ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল থানার শিবদীঘি নামক এলাকার তার এক বান্ধবীর সঙ্গে দেখা করেন।

এরপর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে পরিচিত এক বান্ধবীর সঙ্গে দেখা করতে নীলফামারী আসেন মিতালী দাস। ওই বান্ধবীর সঙ্গে ফেসবুকের মাধ্যমে বন্ধুত্বের সম্পর্ক তৈরি হওয়ায় তারা উভয়েই সব সময় মোবাইল ফোনে ও ফেসবুকের মাধ্যমে যোগাযোগ রক্ষা করতেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আব্দুর রউপ জানান, জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর সংবাদের পরিপ্রেক্ষিতে অবৈধভাবে পাসপোর্ট, ভিসা ছাড়া ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ করায় মিতালী দাসকে গ্রেপ্তার করা হয়েছে। ‌‘দ্যা কন্ট্রোল অব এন্ট্রি অ্যাক্ট’র ৪ ধারায় থানায় মামলা দায়ের করে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পিডিএসও/এসএমএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নীলফামারী,তরুণী গ্রেপ্তার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close