বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

  ০৪ জুন, ২০২০

বড়াইগ্রামে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ

নাটোরের বড়াইগ্রামের গড়মাটি এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন সাংবাদিক আবু জাফর। বুধবার দিবাগত রাত ১০টার দিকে প্রেসক্লাব থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে উপজেলার গড়মাটি মধ্যপাড়া এলাকায় পোঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা একদল চিহ্নিত সন্ত্রাসী তার পথ গতিরোধ করে মারধর করে ও গলায় ছুরি ধরে নগদ ২১ হাজার চারশ ষাট টাকা নিয়ে নেয়।

এ ব্যাপারে সাংবাদিক আবু জাফর রাতেই বড়াইগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন। আবু জাফর নতুন সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও নিউজ প্রেজেন্টার এবং বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য।

অভিযোগ সূত্রে জানা যায়, বাড়ি ফেরার পথে গোপালপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাঈদ মোল্লা এবং তার ভাই রওশন মোল্লা তার সহযোগী আট থেকে দশ জন মোটরসাইকেলের গতিরোধ করে বেধড়ক মারপিট শুরু করে। রওশন গলায় ছুরি ঠেকিয়ে মানিব্যাগসহ টাকা কেড়ে নেয় ও বাইক রেখে চলে যেতে বলে। পরবর্তীতে মোবাইল ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করলে ভয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসলে সাঈদ ও তার ভাই রওশনসহ সহযোগীরা চলে যায়।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস জানান, অভিযোগ পেয়েছি। দ্রুত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা ও সাধারণ সম্পাদক পিকেএম আবদুল বারী সাংবাদিক আবু জাফরের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ করেছেন। স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দ প্রশাসন ও থানা পুলিশের কাছে দ্রুত ঘটনার সাথে জড়িত সকল সন্ত্রাসীকে গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাংবাদিক আবু জাফর,বড়াইগ্রাম,সাংবাদিকের ওপর হামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close