কক্সবাজার প্রতিনিধি

  ৩০ মার্চ, ২০২০

কক্সবাজারে জেলা প্রশাসনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

করোনাভাইরাস সংকটে কক্সবাজারে জেলা প্রশাসনের উদ্যোগে পর্যটন শহরের ঝিলংজা পূর্ব লাহার পাড়া,হোটেল-মোটেল জোন,লাবণী পয়েন্টসহ বিভিন্ন এলাকায় নিম্নআয়ের পরিবার, কর্মহীন, সুবিধাবঞ্চিত এবং অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

গত রোববার প্রায় পাঁচ শতাধিক মানুষের মাঝে ২০ কেজি করে চাল ও খাদ্যসামগ্রী ঘরে ঘরে সরকারি সাহায্য বিতরণ করেন জেলা প্রশাসক মো. কামাল হোসেন।

বিতরণকালে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আফসার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেন, দুর্যোগ মোকাবিলায় সরকারের যথেষ্ঠ প্রস্তুতি রয়েছে। ত্রাণের জন্য বের হতে হবে না। ঘরে ঘরে সরকারি সাহায্য-সহযোগিতা পৌঁছে দেয়া হবে। যতদিন করোনা সংকট শিথিল না হচ্ছে ও সাধারণ মানুষরা স্বাভাবিক জীবন-যাপনে ফিরতে না পারছেন, ততদিন সরকারের তরফ থেকে এই ধরনের সহযোগিতা প্রদান অব্যাহত রাখা হবে।

এরআগে হোটেল মোটেল জোনে ফায়ার সার্ভিসের সহায়তায় জীবাণুনাশক পানি ছিটানোর কার্যক্রম শুরু করা হয়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,খাদ্যসামগ্রী বিতরণ,করোনা সংকট
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close