reporterঅনলাইন ডেস্ক
  ২৬ জানুয়ারি, ২০১৮

ট্রাকচাপায় শ্যালক-দুলাভাইয়ের মৃত্যু

ফাইল ছবি

গাইবান্ধার পলাশবাড়িতে সড়কে প্রাণ গেল শ্যালক হযরত আলী হারুন ও দুলাভাই খোরশেদ আলম বিপ্লবের। দুর্ঘটনাকালে শ্যালক মোটরসাইকেল চালাচ্ছিলেন, আর দুলাভাই পেছনে বসা ছিলেন। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের জুনদহে তাদের মোটরসাইকেলটিকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে হারুন ও খোরশেদ দুজনই ঘটনাস্থলে মারা যান। পরে পুলিশ ট্রাক ও চালককে আটক করে।

পুলিশ জানায়, সকাল ১০টার দিকে পলাশবাড়ির জুনদহ এলাকায় ঢাকা মহাসড়কে ঢাকাগামী আলুবোঝাই ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলচালক শ্যালক হযরত আলী হারুন ও আরোহী ভগ্নিপতি খোরশেদ আলম বিপ্লব ঘটনাস্থলে মারা যান। নিহত হযরত আলী হারুন গোবিন্দগঞ্জ থানার শালমারা গ্রামের আজিজ আলীর পুত্র ও খোরশেদ আলম বিপ্লব বগুড়া জেলার শিবগঞ্জ থানার নাজির হোসেনের পুত্র।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার উপপরিদর্শক মহিম জানান, নিহত দুজন শ্যালক ও দুলাভাই। তারা পেশায় পল্লী চিকিৎসক (ভেটেনারি) ছিলেন। লাশ দুটি গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা হেফাজতে আছে। আইনগত প্রক্রিয়া শেষে তাদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাইবান্ধা,সড়ক দুর্ঘটনা,ট্রাকচাপায় নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist