reporterঅনলাইন ডেস্ক
  ৩১ মার্চ, ২০১৯

প্যান্টের মধ্যে অজগর ঢুকিয়ে পালাল চোর

চোর চুরি করবে এটাই স্বাভাবিক। তাই বলে সাপ? সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের রকউডের মিশিগানে।

জানা গেছে, পোষ্য প্রাণী কেনার দোকান থেকে ওই চোর একটি ৪ ফুট আকৃতির অজগর চুরি করে প্যান্টের ভেতর ঢুকিয়ে পালিয়েছে। ওই দোকানের সিসিটিভি ফুটেজে ওই ব্যক্তিকে ‘আই লাভ মাই পাইলস’ স্টোরের খাঁচা থেকে সাপটি তুলে সেটা তার প্যান্টের মধ্যে ঢুকিয়ে দোকান থেকে বের হয়ে যেতে দেখা গেছে।

স্থানীয় গণমাধ্যমে বলা হয়েছে, চুরি যাওয়া ওই সাপটি বল পাইথন প্রজাতির যার নাম রাখা হয়েছিল পাস্তা। স্টোরের কর্মচারীরা যখন দেখেন পাস্তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না, তখন তাদের ধারণা হয়েছিল নিশ্চয়ই কোনো ফাঁক দিয়ে সাপটি বেরিয়ে গেছে। এজন্য তারা দোকানের আশপাশেও খুঁজতে শুরু করেন। অবশেষে সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা যায়, একজন ক্রেতা ওই দোকান থেকে একটি ইঁদুর কেনেন। আর বের হওয়ার আগে অজগরটি চুরি করে নিয়ে যান।

ফেসবুক পোস্টে ওই দোকানের কর্মচারী এমিলি স্কাইভ ঘটনাটির ফুটেজ শেয়ার করেন। দোকানের সিসিটিভিতে ধারণ করা ওই ভিডিওটি এরইমধ্যে অনেকেই দেখেছেন। ওই দোকানের এক কর্মচারী মন্তব্যে লিখেছেন—‘অজগর সাপটা চুরি করে কোথায় রাখা হযেছে তা নিয়ে আমরা উদ্বিগ্ন। কারণ, ক্ষুধার্ত হলেই অজগরটি আরো আক্রমণাত্মক হয়ে যায়।’ শেষ খবর অনুযায়ী, এখন পর্যন্ত চুরি যাওয়া সেই অজগরটিকে উদ্ধার করা যায়নি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অজগর,সাপ,চুরি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close