রাজশাহী ব্যুরো

  ১২ জানুয়ারি, ২০২৪

বাড়িঘরে হামলা বন্ধে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

রাজশাহী-৫ আসনে নির্বাচনের আগে এবং পরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক এবং তাদের বাড়িঘরে হামলার প্রতিবাদ জানিয়ে তা বন্ধের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ওবায়দুর রহমান রাজশাহীর সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন। তিনি এ আসনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন।

লিখিত বক্তব্যে ওবায়দুর রহমান বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সিদ্ধান্তকে সম্মান জানিয়ে ও নির্বাচন কমিশনের প্রতিশ্রুতি মোতাবেক জনগণের অংশগ্রহণমূলক নির্বাচন সফল করার লক্ষ্যে আমি রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) সংসদীয় অসনে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করি। নির্বাচনে প্রচার প্রচারণার শুরু থেকে আমার নেতাকর্মীসহ আমাকে নৌকার প্রার্থী ও তার পক্ষের লোকজন বিভিন্নভাবে বাধা প্রদান করে এবং নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছে। আমার লোকের বাড়িতে হামলা করেছে। আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে। এ বিষয়ে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদ সম্মেলন থেকে এ আসনের ভোট পুনর্গণনার দাবি জানিয়ে ওবায়দুর রহমান বলেন, নৌকার প্রার্থী আবদুল ওয়াদুদ দারা নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে বিভিন্ন ধরনের অরজকতা সৃষ্টি করেছে। তিনি বলেন, বর্তমানে এ দুই উপজেলার প্রতিটি গ্রামে আমার কর্মী সমর্থকরা আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে। প্রশাসনকে বারবার অভিযোগ দেওয়ার পরও কোনো প্রদক্ষেপ নিচ্ছে না। তাই সাংবাদিকদের মাধ্যমে আমি বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাতে চাই, আপনার নির্দেশে নির্বাচনকে অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও উৎসবমুখর করার লক্ষ্যে আমি নির্বাচনে অংশগ্রহণ করি। এতে আমার কোনো ভুল হলে আমাকে ক্ষমা করবেন। সেইসঙ্গে আবদুল ওয়াদুদ দারাকে এমন গণবিরোধী কর্মকাণ্ড থেকে বিরত থাকতে নির্দেশ প্রদানের অনুরোধ করছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close