টাঙ্গাইল প্রতিনিধি

  ০৯ মে, ২০২৪

টাঙ্গাইলে ভোটকেন্দ্রে ভিমরুলের আক্রমণে আহত ২৫

টাঙ্গাইলে ধনবাড়ীর মুশুদ্দির একটি ভোটকেন্দ্রে দুই দফা ভিমরুলের আক্রমণে ২৫ জন আহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে মুশুদ্দি দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ১টায় মুশুদ্দি দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের দক্ষিণ দিক থেকে একঝাঁক ভিমরুল কেন্দ্রে ভোট দিতে আসা নারী-পুরুষসহ নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ ও আনসার সদস্যদের ওপর আক্রমণ করে।

হঠাৎ ভিমরুলের আক্রমণে দিশাহারা হয়ে সবাই নিরাপদ আশ্রয়ে ছুটতে থাকেন। এ সময় ভোটকেন্দ্র ফাঁকা হয়ে যায়। প্রায় ২০ মিনিট পর ভিমরুলের ঝাঁক অন্যত্র চলে গেলে সবাই কেন্দ্রে ফেরেন। দ্বিতীয় দফায় দুপুর আড়াইটায় ভিমরুলের ঝাঁক মাঠে উপস্থিত ভোটারসহ উপস্থিত সবার ওপর আক্রমণ চালায়। এ সময় বেশ কয়েকজন আহত হন।

ভোটকেন্দ্রের দায়িত্ব থাকা পুলিশের এসআই (নিরস্ত্র) আবু তাহের জানান, ?ভিমরুলের আক্রমণে চার পুলিশ সদস্য ও দুই আনসার সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে দুই পুলিশ সদস্যের অবস্থা বেশ খারাপ হলেও তারা দায়িত্ব পালন করেন। মুশুদ্দি দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিসাইডিং অফিসার মো. মামুন সরকার জানান, ভিমরুলের আক্রমণে তার কেন্দ্রে অন্তত ২৫ জন আহত হয়েছেন। ছানোয়ার ও সলিমুল্লাহ নামে দুজনের অবস্থা গুরুতর। তাদেরসহ ১০ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। মুশুদ্দি দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটার সংখ্যা ২ হাজার ৫৩। এর মধ্যে নারী ভোটার ১ হাজার ৪৩ ও পুরুষ ভোটার ১ হা

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close