নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

  ১০ মে, ২০২৪

জমি নিয়ে বিরোধ

নন্দীগ্রামে ভাই-ভাই মারামারি, ৪ জন হাসপাতালে 

ছবি: প্রতিদিনের সংবাদ

বগুড়ার নন্দীগ্রামে দুই ইউনিয়নে জমিজমা-সংক্রান্ত বিরোধে দুই পরিবারে আপন ভাইদের মধ্যে মারপিটের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার থালতা-মাঝগ্রাম ইউনিয়নের আগাপুর গ্রামে চার ভাইয়ের মধ্যে মারামারির ঘটনা ঘটে। আহতরা হলেন- আগাপুর গ্রামের মৃত সহির আলীর ছেলে একরাম হোসেন (৬০) ও তার ভাই মাহাবুর মিয়া (৫৫)। গুরুতর আহত অবস্থায় চারজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় শুক্রবার (১০ মে) থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

একইদিন ভাটরা ইউনিয়নের শেখের মারিয়া গ্রামে ভাই-ভাতিজার মারপিটে দুই ভাই আহত হন। তারা হলেন- শেখের মারিয়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে আব্দুল মজিদ (৪১) ও তার ভাই ইব্রাহিম আলী (৩৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, আগাপুর গ্রামে ঘটনার দিন বিকেল ৩টার দিকে জমিজমা-সংক্রান্তে বাকবিতণ্ডার একপর্যায়ে মাহাবুর ও একরামকে মারপিট করে তাদের ভাই আবুল হোসেন, মনসুর হোসেনসহ কয়েকজন। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। অন্যদিকে একইদিন বেলা ১১টার দিকে শেখের মারিয়া গ্রামে জমিজমা নিয়ে ভাইদের মধ্যে বাকবিতণ্ডা হয়। আব্দুল মজিদ ও ইব্রাহিমকে মারপিট করে তাদের ভাই নূর মোহাম্মদ-ভাতিজাসহ কয়েকজন। আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন আজম বলেন, পৃথক ঘটনায় আহত চারজন হাসপাতালে চিকিৎসাধীন। মারপিটের ঘটনার লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া,নন্দীগ্রাম,জমি,বিরোধ,মারামারি,আহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close