নিজস্ব প্রতিবেদক

  ০৮ জানুয়ারি, ২০২৪

আ.লীগের বিজয়

শেখ হাসিনাকে ১০ দলীয় জোটের শুভেচ্ছা

দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ বিপুল ভোটে বিজয়ী হওয়ায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ডেমোক্রেটিক পার্টি এবং ১০ দলীয় গণতান্ত্রিক জোট বাংলাদেশের চেয়ারম্যান এস এম আশিক বিল্লাহ। গতকাল রবিবার উৎসবের আমেজে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু হওয়ায় নির্বাচন কমিশনারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ধন্যবাদ জানাই। এছাড়াও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু হওয়ার লক্ষ্যে যারা কাজ করেছেন তারা স্বাধীনতার স্বপক্ষে ও মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে কাজ করেছেন।

আশিক বিল্লাহ আরো বলেন, ‘ডেমোক্রেটিক পার্টির নেতারা বিভিন্ন আসন থেকে নির্বাচনে অংশগ্রহণ করেছেন। একটি গোষ্ঠী যারা নির্বাচন বানচাল করার জন্য বিভিন্নভাবে সন্ত্রাসী কায়দায় দেশের বিভিন্ন স্থানে হামলা, অগ্নিসংযোগ ও সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং দেশের জনগণের ক্ষতি করে আসছে। আশা করছি তাদের বিরুদ্ধে নতুন সরকার কঠোর পদক্ষেপ গ্রহণ করবে। আমাদের আশা, ‘দেশের মানুষের মৌলিক প্রয়োজনে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করবে নতুন সরকার। পাশাপাশি দেশে সম্প্রদায়গত সম্পীতি, সব শ্রেণিপেশার মানুষের যোগ্যতানুযায়ী বিকাশের সমান সুযোগ সৃষ্টি এবং বাক-ব্যক্তির স্বাধীনতা নিশ্চিত করবে। জঙ্গিবাদী ও মৌলবাদী সন্ত্রাসীদের নির্মূল করতে বুদ্ধিবৃত্তিক ও প্রশাসনিক পদক্ষেপ গ্রহণের আহ্বান জানাচ্ছি। আমাদের আশা বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে হবে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ। মুক্তমতের মানবিক বাংলাদেশ।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close