নিজস্ব প্রতিবেদক

  ২০ জুন, ২০২০

করোনায় মৃতদের জন্য আ.লীগের দোয়া

অসুস্থদের সুস্থতা কামনা

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু এবং চিকিৎসাধীন নেতাকর্মীদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠান করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। গতকাল শুক্রবার বিকালে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এই দোয়া ও মোনাজাত করা হয়। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণকারী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য মোহাম্মদ নাসিম, উপদেষ্টা পরিষদের সদস্য আলহাজ মকবুল হোসেন, কার্যনির্বাহী সংসদের সদস্য বদরউদ্দিন আহমদ কামরান, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং সারা দেশে-প্রবাসে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সবার বিদেহী আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করা হয়। এ সময় আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য অসুস্থ সাজেদা চৌধুরী এমপি, অ্যাডভোকেট সাহারা খাতুন এমপিসহ চিকিৎসাধীন সব নেতাকর্মী এবং করোনাভাইরাসে আক্রান্ত সবার সুস্থতা কামনা করা হয়।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সব শহিদ এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু পরিবারের অন্য সব সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা করা হয়।

এ সময় চিকিৎসক, নার্স, সব স্বাস্থ্যকর্মী, সামরিক-বেসামরিক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও গণমাধ্যমকর্মীসহ করোনাভাইরাসে সৃষ্ট সংকট জয়ে নিয়োজিত সম্মুখযোদ্ধাদের অভিনন্দন জানিয়ে তাদের সুস্থতা কামনা করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close