প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৩ নভেম্বর, ২০১৯

সড়কে ঝরল ৫ প্রাণ

কেশবপুরে এক স্কুলছাত্র, মাধবপুরে ট্রাকের সহকারী, ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে দুজন এবং সিরাজগঞ্জের কাজিপুরে স্কুলছাত্র নিহত হয়েছে। এসব দুর্ঘটনায় পাঁচজন আহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট :

কেশবপুর (যশোর) : কেশবপুরে আলম সাধুর (হিউম্যান হলার) ধাক্কায় এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। পুলিশ ঘাতক আলম সাধুটি আটক করেছে। এ ঘটনায় কেশবপুর থানায় একটি মামলা হয়েছে। চালক ঘটনাস্থল থেকে পালিয়েছে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে উপজেলার আলতাপোল গ্রামের মোসলেম মহলদারের ছেলে এনামূল হক রনি (১৭) কেশবপুর শহর থেকে বাইসাইকেলে বাড়ি ফিরছিলেন। তেইশ মাইল নামক স্থানে সে দুর্ঘটনার শিকার হয়। এ সময় রনিকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর (হবিগঞ্জ) : ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুরে দুই ট্রাকের সংঘর্ষে শামীম মিয়া (২২) নামে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে তারেক নামে অপর এক যুবক। শুক্রবার ভোররাতে উপজেলা মীরনগর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। শামীম মিয়া ট্রাকের সহকারী, তিনি চাঁপাইনবাবগঞ্জের হরিপুর গ্রামের শাহজাহান আলীর ছেলে।

রানীশংকৈল (ঠাকুরগাঁও) : পৃথক সড়ক দুর্ঘটনায় ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে দুজন নিহত ও আহত হয়েছে দুজন। জানা গেছে, গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় নেকমরদ-রানীশংকৈল দক্ষিণ সন্ধারই রবি টাওয়ার মোড়সংলগ্ন মহাসড়কে মোটরসাইকেল ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে উপজেলার ভরনিয়া এলাকার জয়দের ছেলে আপেল (১৭) মারাত্মকভাবে আহত হয়। রংপুর মেডিকেলে নেওয়ার পথে সে মারা যায়। তার মোটরসাইকেলে থাকা একই এলাকার আনোয়ারের ছেলে দেলোয়ার গুরুতর আহত হয়ে বর্তমানে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন।

অন্যদিকে দুপুরে নেকমরদ-বালিয়াডাঙ্গী বঙ্গবন্ধু কলেজ মহাসড়কে মোটরসাইকেলের ধাক্কায় একজন নিহত ও একজন আহত হয়েছে। নিহত ব্যক্তি হলেন বালিয়াডাঙ্গী উপজেলার গান্ধিখারী এলাকার মৃত কশিরউদ্দীনের ছেলে ফজলুর রহসান (৭০)। এ ছাড়া ঠাকুরগাঁও সদর উপজেলার ভাউলারহাট এলাকার আবু হোসেনের ছেলে তোজাম্মেল হোসেন (১৮) গুরুতর আহত হন।

কাজিপুর (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জ-কাজিপুর সড়কের নির্মাণাধীন আমেনা মনসুর টেক্সটাইল ইনস্টিটিউটের সামনে মোটরসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও অপর দুজন গুরুতর আহত হয়। নিহত ব্যক্তি সিরাজগঞ্জ সদর উপজেলার সড়াতৈল গ্রামের সাইফুল ইসলাম হাবিবের ছেলে নবম শ্রেণির ছাত্র তৌকির হাসান নুরী (১৬)। আহত দুজন একই গ্রামের মক্কের আলীর ছেলে আরমান (১৭) ও আলামিনের ছেলে স্বপন মিয়া (১৬)।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close