সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

  ১৯ মার্চ, ২০২৪

সিংগাইরে স্ত্রী হত্যা

১৯ বছর পর মৃত্যুদণ্ডপ্রাপ্ত স্বামী আশুলিয়ায় গ্রেপ্তার

মানিকগঞ্জের সিংগাইরে স্ত্রী সালমা আক্তার (১৯) হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি স্বামী লাল চাঁনকে (৪২) ১৯ বছর পর গ্রেপ্তার করেছে র‌্যাব। গত রবিবার রাত ৮টার দিকে ঢাকার আশুলিয়া থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গতকাল সোমবার সকাল ১১টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪-এর লেফটন্যান্ট কমান্ডার মো. আরিফ হোসেন। গ্রেপ্তার লালচান উপজেলার শ্যামনগর গ্রামের বাসিন্দা।

ঘটনার বিবরণে জানা গেছে, ২০২০ এ লাল চানের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় একই ইউনিয়নের দক্ষিণ শাহরাইলের নিহত সালমা আক্তারের। বিয়ের পরই লাল চান নেশা ও জুয়ার সঙ্গে জড়িয়ে কর্মহীন হয়ে পড়ে। এরপর থেকেই সালমা ও তার পরিবারের কাছে যৌতুক দাবি করতে থাকে লাল চান। সালমাকে প্রায় সময় মারধর করতো সে। এ নিয়ে এলাকায় একাধিক গ্রাম্য শালিশী বৈঠকও হয়েছে। ২০০৫ সালের ফেব্রুয়ারি মাসের ৪ তারিখে রবিনের মারপিটে নিহত হয় সালমা আক্তার। পরদিন ৫ ফেব্রুয়ারি নিহতের মা বাদী হয়ে সিংগাইর থানায় মামলা করেন। মামলা রুজুর পর থেকে গ্রেপ্তার এড়াতে আসামি লাল চান ছদ্মনাম রবিনে দেশের বিভিন্ন এলাকায় একেক সময় একেক পেশায় নিয়োজিত ছিলেন। প্রথম স্ত্রী হত্যার পর লালচান দ্বিতীয় বিয়ে করেন। বর্তমানে তার পরিবারে রানী নামে একটি মেয়ে আছে।

র‌্যাব, লেফটন্যান্ট কমান্ডার মো. আরিফ হোসেন জানান, আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা প্রক্রিয়াধীন রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close