সিরাজগঞ্জ প্রতিনিধি

  ১৯ মার্চ, ২০২৪

সিরাজগঞ্জ

রোজার শুরুতেই জমে উঠেছে ঈদের কেনাকাটা

সিরাজগঞ্জে রোজার শুরুতেই জমে উঠেছে কেনাকাটা। গতকাল সোমবার সকালে মার্কেট ও বিপণি বিতানে গিয়ে দেখা যায, ক্রেতার ভিড়। পছন্দের জিনিসপত্র কিনতে মার্কেট থেকে মার্কেটে ছুটছে বিভিন্ন বয়সি মানুষ। এবারে সালোয়ার-কামিজ, থ্রি পিচ ছাড়াও লেহাংগাও গাড়ারা চাহিদা বেশি বলে জানা গেছে। লেহাংগা ও গাড়ারা প্রতিটি দেড় হাজার থেকে ১৫ হজার টাকা পর্যন্ত বিক্রি হচ্ছে। এছাড়া শিশুদের পোশাকের চাহিদাও বেশি বলে জানা যায়। এছাড়া, শিশুদের পোশাক ১ হাজার থেকে ৪ হাজার টাকা পর্যন্ত বিক্রি হচ্ছে।

সিরাজগঞ্জ শহরের এবি সুপার মার্কেট, মুক্তা প্লাজা, সরকার প্লাজা, সিদ্দিক প্লাজা, মোস্তফা প্লাজা, মেলা, উৎসব, নিউ মার্কেটসহ বিভিন্ন ছোটবড় মার্কেটে ক্রেতাদের ভিড় পরিলক্ষিত হচ্ছে। এবারও বেশির ভাগ মার্কেট ও বিপণি বিতানে নারীদের উপস্থিতি বেশি থাকলেও পরিবার-পরিজন এমনকি শিশুদের সঙ্গে নিয়েও কেনাকাটা করতে আসছেন অনেকে।

সিরাজগঞ্জ উৎসব মার্কেটে সস্ত্রীক কেনাকাটা করতে আসা অধ্যাপক সাইফুল ইসলাম জানান, ঈদে ভিড় এড়ানোর জন্য আগেই ছেলেমেয়েসহ নিজেদের পোশাকাদি ক্রয়ের জন্য এসেছি। নিত্যনতুন কাপড়ের ব্যাপক মজুদ থাকলেও দাম একটু বেশি বলে মনে হয়।

খোঁজ নিয়ে জানা যায়, রেডিমেট কাপড়ের দোকান মেলা, এসএস রোডের রিচম্যান, উৎসব, শামীম ক্লথ স্টোরসহ অভিজাত কাপড়ের দোকানগুলোতে ভিড় দেখা গেছে। সকাল থেকেই ভিড় হয় তবে ইফতারের পর বেশি হয়।

রিচম্যানে আসা ক্রেতা সোহেলী ও সাহিদা জানান, আসন্ন ঈদকে সামনে রেখে ছেলেমেয়ের চাহিদা মোতাবেক কাপড় ক্রয়ের জন্য তাদের আসা। এবার ছেলেমেয়েদের বিভিন্ন ডিজাইনের পোশাকাদি থাকলেও দাম একটু বেশি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close