reporterঅনলাইন ডেস্ক
  ১৭ মার্চ, ২০২৪

সংক্ষিপ্ত সংবাদ

প্রতিযোগিতা

পটুয়াখালী প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে পটুয়াখালীতে চিত্রাঙ্কন, আবৃত্তি ও বঙ্গবন্ধু বিষয়ক সংগীত প্রতিযোগিতা হয়েছে। গতকাল শনিবার বেলা ১১ টায় জেলা প্রশাসন ও শিশু একাডেমির আয়োজনে শিশু একাডেমী মিলনায়তনে চিত্রাঙ্কন, আবৃত্তি ও বঙ্গবন্ধু বিষয়ক সংগীত প্রতিযোগিতা হয়। ক খ গ তিনটি বিভাগে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা এসব প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

শিক্ষকের মৃত্যু

নাটোর প্রতিনিধি

চ্যানেল-২৪ এর স্টাফ রিপোর্টার নাটোরের দেবাশীষ কুমার সরকারের বাবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক সুধাংশু সরকার (৭৫) বার্ধক্যজনিত রোগে ভুগে মৃত্যুবরণ করেছেন। গতকাল শুক্রবার রাত ৮ টার দিকে শহরের উত্তর পটুয়াপড়াস্থ তার নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি তার স্ত্রী, দুই ছেলে, পুত্রবধু ও নাতিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে নাটোরের কাশিমপুর মহাশ্মশানে তার অন্ত্যেষ্টি ক্রিয়া সম্পন্ন করা হয়। খবর পেয়ে নাটোরে কর্মরত সকল গণমাধ্যম কর্মিরা রাতেই তার বাড়িতে গিয়ে সাংবাদিক দেবাশীষ সরকার ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

অস্ত্রসহ গ্রেপ্তার ৫

উল্লাপাড়া প্রতিনিধি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রশস্ত্রসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার রাত সাড়ে তিনটার দিকে সদর উল্লাপাড়া ইউনিয়নের গজারিয়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ওইদিনই দুপুর আড়াইটায় সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার (উল্লাপাড়া সার্কেল) অমৃত সুত্রধর বিস্তারিত জানান। গ্রেপ্তার পাঁচজন হলেন সুজন মিয়া সোহেল, আবু বক্কার সিদ্দীক, মনিরুজ্জামান, জুবায়ের হোসেন পারভেজ ও হাসিরুল ইসলাম হাসু (২৯)।

কর্মশালা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় সাংবাদিকদের নিয়ে কৃষি বিষয়ক কর্মশালা হয়েছে। শনিবার বেলা ১১টায় প্রত্যাশা সামাজিক উন্নয়ন সংস্থার আয়োজনে জাপান ফান্ড ফর গ্লোবাল এনভায়রনমেন্টের সহযোগীতায় সংস্থা কার্যালয়ে এ কর্মশালা হয়। এতে সভাপতিত্ব করেন প্রত্যাশা সামাজিক উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক বিল্লাল হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি ও চ্যানেল আই এবং দৈনিক জনকণ্ঠের জেলা প্রতিনিধি রাজীব হাসান কচি। বিশেষ অতিথি ছিলেন এম.এ.মামুন, রিফাত রহমান ও রুবাইত বিন আজাদ সুস্হির।

মানববন্ধন

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলে লোহাগড়ার শিয়রবর গ্রামের ইসমাইল হোসেন জাহিদ মোল্যার দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ হয়েছে। গতকাল শনিবার সকালে শিয়রবর ইটভাটা এলাকায় ভুক্তভোগী পরিবার ও ইউনিয়নের শতাধিক নারী পুরুষসহ বিভিন্ন পেশার লোকজন মানববন্ধনে অংশ গ্রহন করে। এতে বক্তব্য দেন, ভুক্তভোগী ও শালনগর ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইকলাস মোল্যা, রোবায়েত মোল্যা, খন্দকার রেজওয়ান আলী মিঠু, আক্কাজ মিয়া, ইট ভাটার ম্যানেজার ছিরু মোল্যা, তিতাস সিকদার, রবিউল মোল্যাসহ প্রমুখ।

ইফতার বিতরণ

ভালুকা প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় রমজান উপলক্ষে ৩১টি মাদরাসা, দুটি মসজিদের প্রায় ১১ শত হাফেজ ছাত্র ও মুসল্লিদের জন্য এবং এক হাজার দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। অগ্রগামী উন্নয়ন সংস্থা (এ.ডি.এস) এর নির্বাহী পরিচালক শফিকুল ইসলাম খান জানান, সংস্থার আজীবন দাতা সদস্য ও গ্রীণ অরণ্য পার্কের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মামুনের নিজস্ব অর্থায়নে এ.ডি.এস এর তত্ত্বাবধানে বিভিন্ন মাদরাসা ও মসজিদে রোজার আগের দিন ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close