রাজবাড়ী প্রতিনিধি

  ১০ জানুয়ারি, ২০২৪

ভোটকেন্দ্র পাহারায় গ্রাম পুলিশকে হত্যায় মামলা

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় একটি ভোটকেন্দ্র পাহারায় থাকা গ্রাম পুলিশ সদস্য রনজিৎ কুমার দের (৪৫) হত্যায় তার স্ত্রী রিতা দে বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে বালিয়াকান্দি থানায় হত্যা মামলা করেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীল হোসেন।

জানা গেছে, গ্রাম পুলিশ রনজিৎ কুমার বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচনে ভোটকেন্দ্র পাহাড়া দেন। গত শুক্রবার রাতে ওই বিদ্যালয়ের নাইটগার্ড মো. ইউসুফ হোসেনের সঙ্গে পাহাড়ায় ছিলেন রনজিৎ। পরে রাত সাড়ে ৩টার সময় গ্রাম পুলিশ রনজিৎ স্কুলের পিছনে কাঠবাগানে যান। প্রায় আধাঘন্টা পার হয়ে গেলেও ফিরে না আসায় নাইটগার্ড খোঁজাখুঁজি করেন। পরে বিষয়টি নাইটগার্ড স্কুলের ম্যাডাম ও স্থানীয় কিরণ মেম্বারকে মোবাইল ফোনে অবহিত করেন। পরদিন শনিবার সকাল ৫টার দিকে খোঁজাখুঁজির একপর্যায়ে বিদ্যালয়ের টয়লেটের পাশে কাঠবাগানে রণজিতের মরদেহ পাওয়া যায়। তাকে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা গলায় মাফলার পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে।

মামলার তদন্ত কর্মকর্তা ও বালিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাজিবুল ইসলাম বলেন, ‘তদন্ত চলছে। দ্রুতই রহস্য উদঘাটন করাসহ আসামি গ্রেপ্তার করা হবে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close