সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ২৫ মার্চ, ২০২৩

শামীম ওসমানের আরোগ্য কামনায় দোয়া

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) এ.একে.এম শামীম ওসমানের আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল আয়োজন করেছেন সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সদস্য সচিব মো. সাদ্দাম হোসেন। বৃহস্পতিবার (২৩ মার্চ) রাতে সিটি করপোরেশনের ছয় নম্বর ওয়ার্ডের আদমজী বাইতুল আকসা ওলূম মাদরাসার হাফেজদের দিয়ে দোয়া পড়ানো হয়।

এদিকে শুক্রবার (২৪ মার্চ) বাদ জুমা সিদ্ধিরগঞ্জের আদমজী এলাকার বেশ কয়েকটি মসজিদে সাদ্দাম হোসেনের উদ্যোগে সংসদ সদস্য শামীম ওসমান ও তার পরিবারের সুস্বাস্থ্য কামনায় দোয়ার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের প্রথম যুগ্মণ্ডআহ্বায়ক ইলিয়াছ মোল্লা, সদস্য শেখ পারভেজ হোসেন জিতু, মো. ইদ্রিস হাসান মোল্লা, আব্দুর রহমান নয়ন, মো. রবিউল ইসলাম, মো. মফিজ, মো. দেলোয়ার হোসেন, মো. কামাল, বাদশা, আকাশ, হিমেল, সাব্বির, রুবেল, রাজু, সোহাগ, সাকিল প্রধান, নিলয় মোল্লা, সারোয়ার ও রিপন প্রমুখ।

হঠাৎ শারীরিক অসুস্থতার কারণে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করানো হয় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানকে। বিষয়টি নিশ্চিত করে শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান বলেন, আব্বু বৃহস্পতিবার রাত থেকেই অসুস্থ। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এ সময় বাবার জন্য সকলের কাছে দোয়া চান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close