বাগাতিপাড়া (নাটোর) ও সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১৪ সেপ্টেম্বর, ২০২১

পৃথক স্থানে ট্রেনের ধাক্কায় দুই অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

নাটোরের বাগাতিপাড়া-লালপুর সংযোগস্থল শোভ এলাকার রেল ব্রিজের ওপরে ট্রেনের ধাক্কায় এক অজ্ঞাত যুবক (২৮) নিহত হয়েছেন। গতকাল সোমবার সকাল সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ওই যুবক বড়াল নদীতে পড়ে যায়। পরে এলাকাবাসী তার লাশ উদ্ধার করে।

আবদুলপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ধীরেন্দ্র নাথ ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি নিশ্চিত করে বলেন, বাগাতিপাড়া-লালপুর সংযোগস্থল শোভ ব্রিজে বরেন্দ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। এটা রেল পুলিশের দায়িত্ব তারা লাশটি নিয়ে যাবেন।

ঈশ্বরদী রেলওয়ে পুলিশ (জিআরপি) ইনচার্জ গোপাল জানান, লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে দুপুরে দিকে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে চট্টগ্রামের সীতাকুণ্ড প্রতিনিধি জানান, সীতাকুণ্ড উপজেলার ৬নং বাঁশবাড়িয়া ইউনিয়ন এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (৫৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তিকে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে বাঁশবাড়িয়া ইউনিয়নের মগপুকুর এলাকার রেললাইনের পাশে এক অজ্ঞাত ব্যক্তির ট্রেনে কাটা লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। ঘটনার খবর জিআরপি ফাঁড়ির ইনচার্জ তোফাজ্জল হোসেন ঘটনাস্থল থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেন।

তিনি বলেন, বাঁশবাড়িয়া মগপুকুর এলাকার রেললাইন থেকে অজ্ঞাত ব্যত্তির লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কোন ট্রেনের ধাক্কায় তিনি নিহত হয়েছে তা জানা যায়নি।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close