মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি

  ১০ জুলাই, ২০২০

মিঠাপুকুরে চিকিৎসক দম্পত্তির বাসায় হামলা

রংপুরের মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক দম্পত্তির বাসায় ‘সন্ত্রাসী’ হামলার ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার ভোরে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আহসান কবীর রণির ও তার স্ত্রী আফসানা লিজার উপজেলা সদরের বাসায় এই ঘটনা ঘটে। সন্ত্রাসীরা ওই চিকিৎসক দম্পত্তিকে মারপিট ও শ্লীলতাহানী করে। এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে ওই দম্পত্তি থানায় সাধারণ ডায়েরী করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আহসান কবীর রণি ও তার স্ত্রী একই স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎক ডা. আফসানা আক্তার লিজা উপজেলার সদরের চিথলী দক্ষিণপাড়ায় বাসা ভাড়া নিয়ে থাকেন। গতকাল ভোর ৪টার দিকে জানালার পাশে হঠাৎ বিকট শব্দে টের পান তারা। দেখেন, জানালার গ্রীল ভেঙে দুস্কৃতিকারীরা তাদের শরীরে আঘাত করছে। ডা. রণি বলেন, ৪/৫ জন মুখোশপরা ব্যক্তি জানালার গ্রীল ভেঙে আমাদেরকে মারধর শুরু করে। আমি ও আমার স্ত্রী ভয়ে খাটের নিচে লুকানোর চেষ্টা করি। চিৎকার দিলে তারা আমাদেরকে ভয়-ভীতি দেখিয়ে চলে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. আব্দুল হাকিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বলেন, কোন পূর্ব শত্রুতা থেকে হয়তো চিকিৎসকের বাড়িতে হামলা করেছিল দুস্কৃতিকারীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close