নোবিপ্রবি প্রতিনিধি

  ১৪ ডিসেম্বর, ২০১৮

নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন

আ.লীগপন্থি নীল দলের নিরঙ্কুশ জয়লাভ

নোয়াখালী বিজ্ঞান ও পযুক্তি বিশ্ববিদ্যালয় ( নোবিপ্রবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০১৯ সম্পন্ন হয়েছে। নির্বাচনে বঙ্গবন্ধুর আদর্শ, মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক প্যানেল ‘নীল দল’ (আওয়ামী পন্থী) নিরঙ্কুশ জয়লাভ করেছে। ফলাফলে মোট ১১টি পদের সবকটিতেই জয়ী হয়েছে নীল দল। এতে সভাপতি হিসেবে নীল দলের কৃষি বিভাগের অধ্যাপক ড.গাজী মহসীন এবং সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নাসির উদ্দিন নির্বাচিত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বিকেল ৫টায় আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার কৃষি বিভাগের অধ্যাপক ড. আতিকুর রহমান ভূঞা। নির্বাচনে ‘নীল দল’ (আওয়ামী পন্থী) এবং বিএনপি পন্থী শিক্ষক প্যানেল ‘সাদা দল’ প্রতিদ্বন্দ্বিতা করে।

নির্বাচিত অন্যরা হলেন সহসভাপতি সহযোগী অধ্যাপক নাহিদ আক্তার, সদস্য সহকারী অধ্যাপক ধীরেন্দ্র নাথ বর্মন, প্রভাষক শুভ ভৌমিক, প্রভাষক সঞ্জিতা দেওয়ানজী, প্রভাষক সাল্লাহউদ্দিন মিল্লাত। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত নীল দলের প্রার্থীরা হলেন যুগ্ম-সম্পাদক সহকারী অধ্যাপক নুরুজ্জামান ভূঁইয়া, কোষাধ্যক্ষ প্রভাষক ইকবাল হোসেন, প্রচার সম্পাদক পদে সহকারী অধ্যাপক শফিকুল ইসলাম (কৃষি বিভাগ) এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রভাষক ওয়ালিউর রহমান আকন্দ বিপুল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close