reporterঅনলাইন ডেস্ক
  ২৫ সেপ্টেম্বর, ২০২০

বেপজার প্রশংসায় ইতালির রাষ্ট্রদূত

বাংলাদেশে নিযুক্ত ইতালির মান্যবর রাষ্ট্রদূত এনরিকো নানজিয়াতা শিল্প, অর্থনীতিসহ সামগ্রিক উন্নয়নে বেপজার ভূমিকার প্রশংসা করেছেন। ভবিষ্যতে বেপজার সঙ্গে সম্পর্ক উন্নয়নের মাধ্যমে ইপিজেডে ইতালির বিনিয়োগকারীরা আরো বিনিয়োগ করতে উৎসাহিত হবেন। গত বুধবার ঢাকায় বেপজা কমপ্লেক্স পরিদর্শনকালে তিনি এ মন্তব্য করেন।

বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল এস এম সালাহউদ্দিন ইসলাম ইতালির রাষ্ট্রদূতকে তার অফিসে স্বাগত জানিয়ে বলেন, বেপজা বিনিয়োগকারীদের ব্যবসা সহজীকরণে সর্বদা সর্বোচ্চ সেবা প্রদান করে। তিনি বলেন, চলমান মহামারির বিরুদ্ধে লড়াই এবং কোভিড-১৯-এর ফলে ব্যবসা ও শিল্প পরিবেশের ওপর সৃষ্ট বিরূপ প্রভাব মোকাবিলায় বেপজা বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছে। চট্টগ্রামের মীরসরাইয়ে বেপজা অর্থনৈতিক অঞ্চল স্থাপনের কাজ চলছে; যা এ বছরের মধ্যে চালু হবে মর্মে নির্বাহী চেয়ারম্যান রাষ্ট্রদূতকে অবহিত করেন। তিনি ইতালির রাষ্ট্রদূতের মাধ্যমে সেদেশের বিনিয়োগকারীদের মোংলা, উত্তরা, ঈশ্বরদী ইপিজেড এবং বেপজা অর্থনৈতিক অঞ্চলের বিনিয়োগ সম্ভাবনা যাচাইপূর্বক বিনিয়োগের আহ্বান জানান।

এ সময় বেপজার সদস্য (বিনিয়োগ উন্নয়ন) মো. মাহমুদুল হোসাইন খান, মহাব্যবস্থাপক (জনসংযোগ) নাজমা বিন্তে আলমগীর, মহাব্যবস্থাপক মো. তানভীর হোসেন, মহাব্যবস্থাপক (এন্টারপ্রাইজ সার্ভিসেস) মো. খুরশিদ আলম এবং ঢাকা ইপিজেডের মো. আবদুস সোবহান এ সময় উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close