চট্টগ্রাম ব্যুরো

  ১২ আগস্ট, ২০২০

রাস্তায় থেকেই সমাধান আনব

সুজন

রাস্তা-ই আমার রাজনীতি, আমি রাস্তাতেই থাকব এবং সমাধান আনব। গতকাল মঙ্গলবার সকালে সাগরিকা মোড় থেকে নয়াবাজার পর্যন্ত পোর্ট কানেকটিং সড়ক উন্নয়ন কাজ সরেজমিন পরিদর্শনকালে এসব কথা বলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রশাসক খোরশেদ আলম সুজন। তিনি বলেন, আমি রাত-দিন এই রাস্তায় থাকব, আমি দেখতে চাই, এখানে বাধা কোথায়? যেখানে বাধাÑ সেখানেই লড়াই।

খোরশেদ আলম সুজন বলেন, চসিক প্রশাসক হওয়ার পূর্ব থেকে এই রাস্তার হালচিত্র আমাকে ব্যথিত করত। তাই দায়িত্ব নেওয়ার পর পোর্ট কানেকটিং সড়ক কাজ ত্বরিত গতিতে সম্পন্ন করার প্রতিজ্ঞা করেছি। পুরো নগরীর মধ্যে এই সড়কটি অতিশয় গুরুত্বপূর্ণ অথচ অদৃশ্য কারণে এতদিন ধরে কাজটি সম্পন্ন হলো না।

তিনি বলেন, ঠিকাদারের গাফিলতির কারণে যে সময় নষ্ট হয়েছে তা আর সহ্য করা হবে না। এখন চাই শুধু কাজ আর কাজ।

এদিকে সাগরিকা মোড় থেকে নয়াবাজার পর্যন্ত সব অবৈধ স্থাপনা, ফুটপাতের ওপর বসানো দোকানপাট ও স্তূপকৃত মালামাল আগামী ২৪ ঘণ্টার মধ্যে সরিয়ে নেওয়ার নির্দেশনা দিয়েছেন চসিকের প্রশাসক খোরশেদ আলম সুজন। এ সময় চসিক প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু সাদাত মোহাম্মদ তৈয়ব, সহকারী প্রকৌশলী আনোয়ার জাহান, উপসহকারী প্রকৌশলী সুমন সেন, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ ইলিয়াছ উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close