নিজস্ব প্রতিবেদক

  ১৬ অক্টোবর, ২০১৯

মাদক ও ছিনতাইয়ের দায়

৪১ জনকে বিভিন্ন মেয়াদে সাজা

রাজধানীর বিভিন্ন এলাকায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে মাদক সেবন, বিক্রি ও ছিনতাইয়ের অভিযোগে ৪১ জনকে সাজা দেওয়া হয়েছে। গত সোমবার সন্ধ্যা সোয়া ৬টা থেকে রাত সোয়া ১১টা পর্যন্ত রাজধানীর তেজগাঁও, শেরেবাংলা নগরও মোহাম্মদপুর এই ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারওয়ার আলম। আদালতকে সহায়তা করে র‌্যাব-২।

র‌্যাব-২-এর এএসপি মো. জাহিদ আহসান গতকাল মঙ্গলবার জানান, রাজধানীর তেজগাঁও, শেরেবাংলা নগর ও মোহাম্মদপুরে ভ্রাম্যমাণ আদালতের বিশেষ মাদকবিরোধী অভিযান চালানো হয়েছে। এ সময় ৩৭ জনকে আটক করা হয়। পরে আটকরা স্বীকার করে, তারা মাদক সেবন, সঙ্গে রাখা ও বিক্রির সঙ্গে জড়িত। পরে আদালত ৩৭ মাদক সেবনকারী ও বিক্রেতা প্রত্যেককে ছয় মাসের কারাদ- ও ৫ হাজার টাকা জরিমানা করেন।

অপরদিকে, গোপন সংবাদ পাওয়া যায়, মোহাম্মদপুরের আসাদ এভিনিউয়ের সেন্ট যোসেফ স্কুলের সামনে ছিনতাইকারীরা অবস্থান করছে। এ তথ্যে আসাদ এভিনিউতে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় চার ছিনতাইকারীকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক চার আসামি জানায়, তারা দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় ছিনতাই করে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close