নিজস্ব প্রতিবেদক

  ১০ আগস্ট, ২০১৮

ঈদের পরে অনেক নেতা জাপাতে যোগ দেবেন

আগামী নির্বাচনে জাতীয় পার্টি (জাপা) একটি সম্ভাবনাময় শক্তি হিসেবে আবির্ভূত হচ্ছে। তাই প্রতিদিনই বিভিন্ন দলের নেতাকর্মীরা জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন। আগামী ঈদুল আযহার পরে আরও অনেক পরিচিত নেতাই জাতীয় পার্টিতে যোগ দেবেন। আর দু-একদিনের মধ্যে বড় একটি ইসলামি শক্তি যোগ দিচ্ছে জাতীয় পার্টির সঙ্গে। গতকাল দলটির চেয়ারম্যানের বনানী অফিসে জাতীয় পার্টির (জেপি) সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলামের জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার একথা বলেন।

রুহুল আমিন হাওলাদার আরও বলেন, আওয়ামী লীগ ও বিএনপির সাতাশ বছরের শাসনামলে দেশের মানুষ ক্ষত-বিক্ষত। দু’টি দলের অপরাজনীতিতে দেশে সামাজিক ও রাজনৈতিক অবক্ষয় সৃষ্টি হয়েছে। গুম, হত্যা, নির্যাতন, চাঁদাবাজি ও টেন্ডারবাজি থেকে মুক্তি চায় দেশের মানুষ। দেশের মানুষ ফিরে যেতে চায় পল্লিবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের শাসনামলে। নির্বাচনের আগে তৃণমূলে দলকে আরও শক্তিশালী করতেও আহ্বান জানান রুহুল আমিন হাওলাদার।

অধ্যাপক মো. জুলফিকার আলীর সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে বক্তৃতা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেম, সুনীল শুভ রায়, মেজর (অব.) খালেদ আখতার ও শফিকুল ইসলাম সেন্টু। আরও উপস্থিত ছিলেন পার্টির ভাইস চেয়াম্যান ইকবাল হোসেন রাজু, যুগ্ম মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, জহিরুল আলম রুবেল প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close