ক্রীড়া ডেস্ক

  ২৩ জুন, ২০১৯

ব্রাজিলের ড্রোন-চরবৃত্তি!

কোপা আমেরিকায় রেললাইনের মতো সমান্তরালে হাঁটছে ব্রাজিল এবং পেরু। নিজেদের প্রথম দুই ম্যাচে দুদলই সমান একটি করে ম্যাচ জিতেছে। ড্রও সমান একটি করে। ম্যাচের ফলাফলের মতো তাদের পয়েন্টও সমান ৪। তা ছাড়া একই প্রতিপক্ষ ভেনিজুলেয়ার বিপক্ষে গোলশূন্য ড্র করেছে উভয় দলই।

রেললাইনের মতো সমান্তরাল দুই দল গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে নেমেছে বাংলাদেশ সময় গতরাত ১টায়। সাও পাওলোতে সেই লড়াইতে নামার আগে প্রতিপক্ষের বিরুদ্ধে গুপ্তচরবৃত্তির অভিযোগ তুলেছে পেরু।

গ্লোবো স্পোর্ত জানাচ্ছে, গ্রুপপর্যায়ে মুখোমুখি হওয়ার আগে ব্রাজিলের সাও পাওলোর এস্তাদিও ডি প্যাসেম্বুতে ক্যাম্প করেছে পেরু। কাছেই আবার ব্রাজিলের অনুশীলন ক্যাম্প। পেরুর অনুশীলন অধিবেশন চলাকালে স্টেডিয়ামে ড্রোন উড়তে দেখা যায়। পরে ব্রাজিলের বিরুদ্ধে গুপ্তচরবৃত্তির অভিযোগ তোলা হয়।

ব্রাজিলের অনুশীলন শেষে নিজেই এ অভিযোগের প্রতিক্রিয়া জানান টিটে। ব্রাজিল কোচ তার সাক্ষাৎকারের সময় বেশ আবেগপ্রবণ ছিলেন। কারণ তার ওপর যেসব অভিযোগ দাখিল হয়েছে, সেটার বিরোধিতা করছিলেন তিনি, ‘আমার এই কথা গুরুত্বের সঙ্গে নিন। আমার আসলে এই পরিস্থিতির সঙ্গে কিছুই করার নেই। জিততে হলে আমাকে যদি এমন কিছু করতে হয়, তাহলে আমি এই ভূমিকা (কোচ) ছেড়ে দিয়ে বাড়ি চলে যাব। সেটার জন্য আমার যথেষ্ট বয়স হয়েছে।’

কোচিং ক্যারিয়ারে এর আগেও টিটের বিরুদ্ধে প্রতিপক্ষের কৌশল জানার চেষ্টার অভিযোগ উঠেছে। ২০০১ সালে ব্রাজিলিয়ান কাপের ফাইনালের আগে তার বিরুদ্ধে গুপ্তচরবৃত্তির অভিযোগ করেছিল প্রতিপক্ষ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close