নিজস্ব প্রতিবেদক

  ১৪ জানুয়ারি, ২০২৪

ময়মনসিংহ-৩

নৌকার নিলুফার জয়ী

দ্বাদশ জাতীয় নির্বাচনে ময়মনসিংহ-৩ আসনের স্থগিত ভোট শেষে জয় পেয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট নিলুফার আনজুম। ১ হাজার ৯২৫ ভোটের ব্যবধানে বেসরকারিভাবে তিনি নির্বাচিত হন। নিলুফার উপজেলা আওয়ামী লীগের সভাপতি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা পান ৫২ হাজার ৫৬৬ ভোট।

ইসির জনসংযোগ পরিচালক মো. শরিফুল আলম জানিয়েছেন, ৭ জানুয়ারি অনুষ্ঠিত সাধারণ নির্বাচনের সময় একটি কেন্দ্রে অনিয়মের কারণে ভোটগ্রহণ বাতিল করে ইসি। গৌরিপুরের ভালুকাপুর উচ্চবিদ্যালয় নামে ওই কেন্দ্রে মোট ভোটার ৩ হাজার ৩২ জন। এর মধ্যে নিলুফার আনজুম পেয়েছেন ১ হাজার ২৯৫ ভোট। আগে পেয়েছিলেন ৫৩ হাজার ১৯৬ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা ট্রাক প্রতীকে আগে পেয়েছিলেন ৫২ হাজার ২১১ ভোট। আর আজ পেয়েছেন ৩৫৫ ভোট। এ নিয়ে জাতীয় সংসদে আওয়ামী লীগের সদস্যদের সংখ্যা দাঁড়াল ২২৩ জন।

প্রসঙ্গত, ৭ জানুয়ারি ময়মনসিংহ-৩ আসনে মোট ৯২টি ভোট কেন্দ্রের মধ্যে ৯১টি ভোট কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়। স্থানীয় নৌকার সমর্থকদের হামলা, ভাঙচুর ও ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনায় ভালুকাপুর উচ্চবিদ্যালয়ের ভোট কেন্দ্রটি স্থগিত ঘোষণা করে নির্বাচন কমিশন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close