নিজস্ব প্রতিবেদক

  ১২ নভেম্বর, ২০১৮

আদাবরে সংঘর্ষের ঘটনায় যুবলীগ নেতা গ্রেফতার

রাজধানীর মোহাম্মদপুর ও আদাবরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের মধ্যে গাড়িচাপায় দুই কিশোর নিহত হওয়ার ঘটনায় স্থানীয় যুবলীগ নেতা আরিফুর রহমান তুহিনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে শনিবার পিকআপচাপায় নিহত আরিফের বাবা ফারুক হোসেন রাতে ৩৫-৪০ জনকে আসামি করে মোহাম্মদপুর থানায় একটি মামলা করেছেন। গতকাল রোববার ভোরে সাভার থেকে তুহিনকে গ্রেফতার করা হয়েছে।

মোহাম্মদরপুর থানার ওসি জামালউদ্দিন মীর বলেন, আদাবর যুবলীগের আহ্বায়ক তুহিনকে আদালতে তুলে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। সংঘর্ষের ঘটনায় বাকিদের ধরতেও অভিযান চলছে। ঘটনাস্থল থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে, তা পর্যালোচনা চলছে।

জানা গেছে, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানকের অনুসারী হিসেবে পরিচিত আরিফুর রহমান তুহিন গত সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের সমর্থনে কাউন্সিলর পদে নির্বাচন করে আবুল হাসেম হাসুর কাছে হেরে যান।

ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক এবং ওই আসন থেকে এবার মনোনয়নপ্রত্যাশী সাদেক খানের সমর্থকদের মধ্যে শনিবার কয়েক দফা সংঘর্ষ হয়। নবোদয় হাউজিং, আদাবরের ১০ ও ১৬ নম্বর সড়ক, শম্পা মার্কেট এলাকা এবং উত্তর আদাবরের সুনিবিড় হাউজিংয়ে ওই সংঘর্ষে অন্তত ২০ জন আহত হন। এর মধ্যে নবোদয় হাউজিংয়ের লোহার গেটের কাছে সংঘর্ষের মধ্যে একটি পিকআপভ্যানের চাপায় আরিফ (১৫) ও সুজন (১৭) নামে দুই কিশোরের মৃত্যু হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close