নিজস্ব প্রতিবেদক

  ০৯ নভেম্বর, ২০১৮

রাজশাহীতে আজ জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ

‘১২টি শর্তে রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় সমাবেশ করার লিখিত অনুমতি পেয়েছি। রাজশাহীর মাদ্রাসা মাঠে লাখো মানুষের ঢল নামবে। সমাবেশে এত মানুষের সমাগম হবে যা অতীতের রেকর্ড ভেঙে যাবে। এখানেও সমাবেশ সফল হবে এবং রাজশাহী থেকেই সুষ্ঠু নির্বাচনের গণআন্দোলন শুরু হবে।’ আজ শুক্রবারের সমাবেশ সম্পর্কে গতকাল বৃহস্পতিবার নগরীতে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেছেন ঐক্যফ্রন্টের রাজশাহী বিভাগের সমন্বয়ক ও বিএনপি নেতা মিজানুর রহমান মিনু। তার মতে রাজশাহী থেকেই সুষ্ঠু নির্বাচনের গণআন্দোলন শুরু হবে।

পুলিশের কিছু কর্মকর্তা সমাবেশে নানাভাবে বাধা দিচ্ছেন এমন অভিযোগ তুলে মিনু বলেন, ‘ড. কামাল হোসেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আ স ম আবদুর রব, মাহমুদুর রহমান মান্না, অলি আহমেদ ও আন্দালিব রহমান পার্থ রাজশাহীর সমাবেশে যোগ দেবেন। এই সমাবেশ থেকে এমন কর্মসূচি আসবে যা দেশের রাজনীতির দৃশ্যপট পাল্টে দেবে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগার থেকে মুক্ত হবেন।’ ঐক্যফ্রন্টের সমাবেশকে কেন্দ্র করে বিএনপি নেতাকর্মীদের পুলিশ গ্রেফতার অভিযান শুরু করেছে বলেও অভিযোগ করেন মিনু।

এই সংবাদ সম্মেলনে বিএনপির রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, জেএসডির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি এম এ গোফরান, মহানগর সম্পাদক মারুফ আহমেদ পিকু, জাসদ নেতা শফিকুল আলম বাবর ও মনির আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close