বিনোদন ডেস্ক

  ২৬ জুলাই, ২০১৭

সানির প্রশংসায় হাশমি

বলিউড সেনসেশন সানি লিওন ও ‘সিরিয়াল কিসার’খ্যাত অভিনেতা ইমরান হাশমি। এবার পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন। মিলান লুথারিয়া পরিচালিত পরবর্তী সিনেমা বাদশাহো। সিনেমাটির ‘পিয়া মোরে’ গানে রোমান্স করবেন সানি ও হাশমি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানির প্রশংসা করে ইমরান হাশমি বলেন, ‘সানি একদম পেশাদার। আমি অভিনয় শিল্পীদের দুই ভাগে ভাগ করিÑ এক. যে কিনা সব সময় সেটের বিভিন্ন বিষয়ে সমস্যা খুঁজে বেড়ায়। দুই. যার কাছে সেটের সবকিছু ঠিক মনে হয়। আমার মতে, তিনি দ্বিতীয়টির মধ্যে পড়েন। তার সঙ্গে শুটিং অনেক উপভোগ করেছি। যদিও তিনি আমার চেয়ে ভালো নাচেন।’ টি-সিরিজের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন গুলশান কুমার, ভূষণ কুমার, কৃষাণ কুমার। ইমরান হাশমি ছাড়াও বাদশাহো সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেনÑ অজয় দেবগন, ইলিয়েনা ডিক্রুজ, এশা গুপ্তা, বিদ্যুৎ জামাল, সঞ্জয় মিশ্রাসহ অনেকে।

১৯৭৫ সালে ভারতে জরুরি অবস্থার প্রেক্ষাপটে নির্মিত হয়েছে বাদশাহো। এক শহর থেকে অন্য শহরে ভারতের সংরক্ষিত স্বর্ণ নিয়ে যাওয়ার সময় তা চুরির চেষ্টা করে অজয় দেবগন, ইমরান হাশমি, ইলিয়েনা ডিক্রুজ, এশা গুপ্তা, বিদ্যুৎ জামাল ও সঞ্জয় মিশ্রা। এ জন্য তারা পান ৯৬ ঘণ্টা সময়। তাদের বাধা দেওয়ার জন্য থাকেন এলিট সেনা সদস্য। শেষ পর্যন্ত তারা স্বর্ণ চুরি করতে পারবেন কি না তা নিয়ে সিনেমার গল্প। আগামী ১ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist