বিনোদন প্রতিবেদক

  ০৮ জানুয়ারি, ২০২৪

ভোট দিলেন তারকারা

গতকাল রবিবার সারা দেশে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। সাধারণ মানুষের পাশাপাশি ভোটকেন্দ্রে গেছেন তারকারাও। মাকে সঙ্গে নিয়ে দুপুর সাড়ে ১২টার দিকে বারিধারার একটি ভোটকেন্দ্রে ভোট দিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

নির্বাচন প্রসঙ্গে সংবাদমাধ্যমকে জয়া জানান, ‘আমি আমার মাকে সঙ্গে নিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছি। দেশের প্রতিটি নাগরিকেরই উচিত, পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে ভোটাধিকার প্রয়োগ করা।’

এ ছাড়া সামাজিক মাধ্যমে ভোটের কালিমাখা বুড়ো আঙুলের একটি ছবি প্রকাশ করে তা জানিয়ে দিয়েছেন। ক্যাপশনে যদিও কিছু লেখেননি।

জনপ্রিয় অভিনেত্রী ও শিল্পী মেহের আফরোজ শাওন সকাল সাড়ে ১০টার দিকে ভোট দিয়েছেন রাজধানী ধানমন্ডির গভমেন্ট হাইস্কুল ভোটকেন্দ্রে। তিনি ভোট দিয়ে অমোচনীয় কালি দেওয়া আঙুলের ছবি তার ফেসবুকে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন ‘ভোট দিয়ে এলাম’।

গুলশান মডেল হাইস্কুলে ভোট দিয়েছেন গান বাংলা টেলিভিশনের কর্ণধার তাপস এবং তার স্ত্রী মুন্নী। তাপস ভোট দেওয়ার ছবি তার ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘জয় বাংলা’।

এ ছাড়া নতুন প্রজন্মের দুই অভিনেতা সৌম্য ও দিব্য এবার প্রথমবারের মতো ভোট দিয়েছেন। তার মা অভিনেত্রী শাহনাজ খুশি তার ফেসবুকে এ তথ্য প্রকাশ করেছেন।

দুই ছেলের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘প্রথমবার ভোট। যারা ভোট বর্জন করেছে, তারা তরুণদের আবেগ বর্জন করেছে। আমার ভোট, আমার দেশ, ভালোবাসি বাংলাদেশ।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close