বিনোদন প্রতিবেদক

  ১৫ মার্চ, ২০২৩

প্রথম ওয়েব ফিল্মের অপেক্ষায় অপু

বাংলাদেশ সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। প্রথমবারের মতো তিনি ওয়েব ফিল্মে অভিনয় করেছেন। ফিল্মের নাম ‘ছায়াবাজি’। আরটিভি প্রযোজিত এই ওয়েব ফিল্মটি নির্মাণ করেছেন মেধাবী নির্মাতা সৈয়দ শাকিল। অপু বিশ্বাস জানান, এই ওয়েব ফিল্মে তিনি দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন।

প্রথমবারের মতো ওয়েব ফিল্মে অভিনয় করা প্রসঙ্গ অপু বিশ্বাস বলেন, ‘অনেক আগে থেকেই আমি ওয়েব ফিল্মে কাজ করার জন্য প্রস্তাব পেয়ে আসছি। কিন্তু আমার সঙ্গে ব্যাটে বলে মিলেনি বিধায় সেসব কাজ করা হয়নি। কারণ আমার ইচ্ছাই ছিল এমন, গল্পটা যেমন অসাধারণ হবে ঠিক তেমনি চরিত্রেও থাকবে যেন নতুনত্ব। মূল কথা যিনি গল্পটি লিখেছেন যে দুটি চরিত্রে আমি অভিনয় করছি, সেই দুটি চরিত্রই যেন আমাকে ভেবে লেখা। গল্প পড়ে আমার এমনই মনে হয়েছে। আর নির্মাতা সৈয়দ শাকিল ভাই সম্পর্কে আমি অবগত। যে কারণে তারসঙ্গে কাজ করেও ভীষণ ভালোলেগেছে। আর এই ফিল্মে শ্রদ্ধেয় তারিক আনাম খান স্যারের সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েছি। তিনি অনেক গুণী একজন অভিনেতা। তার কাছ থেকে অনেককিছুই শেখার সুযোগ পেলাম। অনেক অনেক ধন্যবাদ আরটিভি কর্তৃপক্ষকে। কারণ তাদের প্রযোজিত সিনেমা শ্বশুরবাড়ি জিন্দাবাদণ্ডটু- দিয়ে আমার নতুন করে যাত্রা শুরু হলো। তাদের প্রযোজনাতেই আমার নতুন একটি প্লাটফরমে যাত্রা। তাই ছায়াবাজি’র মাধ্যমে আমার নতুন এই যাত্রা অনেক উচ্ছ্বাসের, অনেক আনন্দের। কারণ নতুন প্লাটফরমের জন্য এটা আমার নতুন এক চ্যালেঞ্জ।’

এদিকে এরইমধ্যে অপু বিশ্বাস সরকারী অনুদানে তার প্রথম প্রযোজিত সিনেমা বন্ধন বিশ্বাস পরিচালিত ‘লাল শাড়ি’ সিনেমার কাজ শেষ করেছেন। এই সিনেমাতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক সাইমন সাদিক। বন্ধন বিশ্বাসের পরিচালনায় অপু বিশ্বাস এর আগে নিরবের বিপরীতে ‘ছায়াবৃক্ষ’ নামের একটি সিনেমাতে অভিনয় করেছেন। এই মুুহূর্তে অপু বিশ্বাস তার প্রযোজিত প্রথম সিনেমারও মুক্তির অপেক্ষায় আছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close