৭০ লাখ পেরিয়ে লুইপা সিয়ামের ‘জেন্টলম্যান’

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২০, ০০:০০

বিনোদন প্রতিবেদক

এ সময়ের নন্দিত কণ্ঠশিল্পী জিনিয়া জাফরিন লুইপার মৌলিক গানের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছে তার গাওয়া ‘জেন্টলম্যান’ গানটি। এ ছাড়া সাম্প্রতিক সময়ে বেগম আখতারকে উৎসর্গ করে ‘জোছনা করেছে আঁড়ি’ এবং নজরুল সংগীত ‘আমার আপনার চেয়ে আপন যে জন’ গেয়ে বেশ আলোচনায় এসেছেন তিনি। দুটি গানেই লুইপার দরদি, মিষ্টি আর সুরেলা কণ্ঠের উপস্থিতি সবাইকে মুগ্ধ করেছে। লুইপা আবার নতুন গান নিয়ে উপস্থিত হচ্ছেন আসছে মার্চ মাসে। প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় আকাশ সেনের সুর সংগীতে ‘জেন্টলম্যান’ শিরোনামের গানটি নিয়ে উপস্থিত হচ্ছেন তিনি। গানের কথা হচ্ছে, ‘তোমায় দেখে মনের ভেতর জাগলো ইমোসন, আমি প্রেমে পড়ে গেছি ওগো ওগো জেন্টলম্যান’। মানিকগঞ্জে এরই মধ্যে এর মিউজিক ভিডিওর নির্মাণকাজ শেষ হয়েছে। লুইপার মিউজিক ভিডিওর গল্পের নায়ক এ সময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। মিউজিক ভিডিওতে জেন্টলম্যান হিসেবে দেখা যাবে সিয়ামকে। এটি নির্মাণ করছেন সৌমিত্র ঘোষ ইমন ও ক্যামেরায় আছেন শাহীন।

সিয়ামের সঙ্গে প্রথমবারের মতো কাজ করা প্রসঙ্গে জিনিয়া জাফরিন লুইপা বলেন, ‘আমি সব সময়ই বিরহের গান গাইতে ভালোবাসি। সেই ধারাবাহিকতা থেকে বেরিয়ে এবার রোমান্টিক গান গাইলাম। দেশজুড়ে সিয়ামের অনেক ভক্ত আছে। বিশেষ করে মেয়ে ভক্তের সংখ্যাই অনেক বেশি। আমিও তাদের মধ্যে একজন। তাই আমার এবারের মিউজিক ভিডিওতে এই প্রিয় মানুষটিকে, প্রিয় শিল্পীকে রেখেছি। সিয়াম খুবই আন্তরিক এবং বেশ সহযোগিতাপরায়ণ একজন শিল্পী।’ সিয়াম আহমেদ বলেন, ‘লুইপার কণ্ঠে গানটি বেশ ভালো লেগেছে। মিউজিক ভিডিওতে বাংলাদেশের বর্তমান সংস্কৃতিকে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। মিউজিক ভিডিওতে একটু দুষ্টু মিষ্টি ব্যাপারও আছে। যে কারো গানটি শুনলে এবং মিউজিক ভিডিওটি দেখলে প্রথম দেখাতেই ভালো লাগবে। আমার বিশ্বাস আমার মতো সব দর্শক-শ্রোতার মন শুরুতেই মন ছুঁয়ে যাবে।’

নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন বলেন, ‘এর আগে আমি লুইপার প্রথম এককের ঘুরে ফিরে ফিরে ঘুরে গানটির ভিডিও নির্মাণ করেছিলাম। এটি বেশ প্রশংসিত হয়েছিল। এবারের আয়োজন আগের তুলনায় আরো ব্যাপক। তা ছাড়া এবার এই গানে জেন্টলম্যানের ভূমিকায় আছেন সিয়াম। তাই আমি অনেক বেশি আশাবাদী এবারের গানটি নিয়ে।’ লুইপার প্রথম একক অ্যালবাম ‘ছায়াবাজি’। এর সবগুলো গান রবিউল ইসলাম জীবনের লেখা এবং সুর সংগীত কিশোর দাশের। এদিকে সিয়াম আহমেদ অভিনীত প্রথম চলচ্চিত্র রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন-টু’ শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে।

 

 

"