বিনোদন প্রতিবেদক

  ১৯ সেপ্টেম্বর, ২০১৯

শুধুই উপস্থাপনায় নাবিলা

২০১৪ সালে ‘কুমারিকা মিস ন্যাচারাল বিউটি কনটেস্ট’-এ চ্যাম্পিয়ন হয়েছিলেন নাবিলা মুশতারি। সুন্দরী হিসেবে চ্যাম্পিয়ন হওয়ার পর নাবিলা অভিনয়ে নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করেন। কিন্তু তিন বছর আগে তিনি সর্বশেষ নাটকে অভিনয় করেছিলেন এরপর আর তাকে অভিনয়ে দেখা যায়নি। তিন বছর আগে তিনি একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি নিয়েছেন। চাকরির পাশাপাশি তিনি নিয়মিত বাংলাভিশনের প্রতিদিন সকাল ৮টা ৩০ মিনিটের অনুষ্ঠান ‘দিন প্রতিদিন’-এর উপস্থাপনা করছেন নিয়মিতই। এরই মধ্যে নাবিলা ২০১৭ সালের ৩০ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। নাবিলা সর্বশেষ তিন বছর আগে সাজ্জাদ সুমনের নির্দেশনায় ‘কুফা রাশি’ ও ‘ঘ্রাণ বাবা’ নাটকে অভিনয় করেন।

নিজের কাজ প্রসঙ্গে নাবিলা বলেন, ‘সত্যি বলতে কী চেষ্টা করেছিলাম অভিনয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে। কিন্তু হলো না। হয়তো সবার ভাগ্যে সব কিছু হয় না। কিন্তু উপস্থাপনাটা নিয়মিত করে যাচ্ছি। চাকরির পাশাপাশি উপস্থাপনাটাও বেশ উপভোগ করছি। তবে মাঝে মাঝে খুব ইচ্ছা হয় অভিনয় করার। হয়তো কোনো ভালো সুযোগ এলে করতেও পারি। দেখতে দেখতে কুমারিকার সেই প্রতিযোগিতার পাঁচ বছর চলে গেল। সময় কত দ্রুত চলে যায়। সবাইকে খুব মিস করি। মিস করি অভিনয়ের সময়ের দিনগুলো।’

এদিকে মিস কুমারিকা চ্যাম্পিয়ন হওয়ার পর নাবিলা মুশতারি প্রথম অভিনয় করেন লুৎফুন্নাহার মৌসুমী পরিচালিত প্রসূন রহমান রচিত ‘বুনফুলের ঘ্রাণ’ নাটকে। নাটকটি ২০১৪ সালের ঈদুল আজহায় এনটিভিতে প্রচার হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close