বিনোদন প্রতিবেদক

  ১৪ জানুয়ারি, ২০১৯

গন্ডিতে সব্যসাচীর সঙ্গী সুবর্ণা

এপার-ওপার দুই বাংলার দুই নন্দিত অভিনয়শিল্পী সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফা। এবার চলচ্চিত্রে জুটি বাঁধছেন তারা। গতকাল সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাণচলতি চলচ্চিত্র ‘গন্ডি’র পরিচালক ফাখরুল আরেফিন খান।

তিনি বলেন, ‘এরই মধ্যে আমি ভারতে গিয়ে সব্যসাচী চক্রবর্তীর সঙ্গে ছবিটি নিয়ে বৈঠকে বসি। তিনি পুরো গল্পটি শোনেন। তার চরিত্রের বিষয়ে বিস্তর আলোচনা করেন এবং আমাদের সঙ্গে কাজ করার জন্য লিখিত সম্মতি জানান। তাকে পেয়ে আমরা খুশি।’

ফ্রেন্ডশিপ হ্যাজ নো বাউন্ডারিÑ এই ট্যাগলাইন নিয়ে নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘গন্ডি’। জানা গেছে, এর প্রধান দুই চরিত্রের একটিতে অভিনয় করছেন সুবর্ণা মুস্তাফা, যা আগেই চূড়ান্ত ছিল। আর তার বিপরীতে এবার যুক্ত হলেন ‘ফেলুদা’খ্যাত সব্যসাচী চক্রবর্তী।

প্রশংসিত ‘ভুবন মাঝি’র পর ফাখরুল আরেফিন খানের নতুন সিনেমা ‘গন্ডি’। সম্প্রতি লন্ডনে হয়ে গেল এর প্রথম পর্বের শুটিং। সেখানে অংশ নেন মাজনুন মিজান, অপর্ণা ঘোষ ও শিশুশিল্পী ফিয়োনা।

পরিচালক জানান, ছবিটির কাহিনি এগিয়ে যাবে মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সি দুজন নারী-পুরুষের গল্প নিয়ে। কিছুটা অবসরে থাকা এ বয়সে দুজন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার এবং আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়, এসব বিষয় উঠে আসবে এই সিনেমার গল্পে।

নির্মাতা এই দুটি চরিত্রকে পর্দায় তুলে ধরতে চাইছেন সুবর্ণা মুস্তাফা ও সব্যসাচী চক্রবর্তীর মাধ্যমে।

এদিকে ২৩ ডিসেম্বর ‘গন্ডি’র প্রথম অংশের শুটিং শেষ করে লন্ডন থেকে দেশে ফিরেছেন ফাখরুল আরেফিন। তিনি বলেন, ‘লন্ডন অংশের কাজ ভালোই হয়েছে। তবে ছবির কাজ শেষ করতে ২০১৯ সালের পুরোটা সময় লাগবে আমার। আর এটি মুক্তি দেওয়ার ইচ্ছে আছে ২০২০ সালের ১০ জানুয়ারি। সেই পরিকল্পনা নিয়েই এগোচ্ছি আমরা।’

জানা গেছে, কক্সবাজারে ২৫ মার্চ থেকে ছবিটির দ্বিতীয় অংশের শুটিংয়ে অংশ নেবেন সুবর্ণা ও সব্যসাচী। আর শেষাংশের কাজ হবে ঢাকায়, আগস্ট মাসে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close