reporterঅনলাইন ডেস্ক
  ১৫ সেপ্টেম্বর, ২০১৯

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবসের আলোচনা

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স সেন্টারে জাতীয় শোক দিবস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. আবদুল হান্নান চৌধুরী। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ এ কে এম আশরাফুল হক, রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা, স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের ডিন শেখ মো. হাসানুজ্জামান এবং স্কুল অব বায়োলজিক্যাল সায়েন্সের ডিন ড. এ জে এম ওমর ফারুক।

আলোচনা সভায় ধন্যবাদ জ্ঞাপন করেন বিশ্ববিদ্যালয়টির প্রক্টর, সহযোগী অধ্যাপক শিকদার মো. আনোয়ারুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন বেটার বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান মাসুদ এ খান।

আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধান, শিক্ষার্থী এবং কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন পীরজাদা মাওলানা ক্বারি ওমর ফারুক আল নোমানী। সংবাদ বিজ্ঞপ্তি

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close