reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জুলাই, ২০১৮

নবনির্বাচিত ডুয়েট শিক্ষক সমিতির শপথ গ্রহণ

গাজীপুরের ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটি ৯ জুলাই সোমবার বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে শপথ গ্রহণ করে। অনুষ্ঠানে কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. আনওয়ারুল আবেদীন। গত ৫ জুলাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১১ সদস্যের এই কমিটি আগামী এক বছরের জন্য নির্বাচিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন সাবেক সভাপতি ও ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. রাজু আহমেদ। বক্তব্যে তিনি নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানানোসহ সর্বাত্মক সহযোগিতা দেওয়ার আশ্বাস দেন। নবনির্বাচিত এই ১১ সদস্যের কমিটিতে শপথবাক্য গ্রহণ করেন সভাপতি পদে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. গনেশ চন্দ্র সাহা এবং সাধারণ সম্পাদক পদে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. সাইফুদ্দিন ফারুক।

এ ছাড়া কমিটির অন্যদের মধ্যে শপথ গ্রহণ করেন সহসভাপতি পদে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. আরেফিন কাওসারসহ যুগ্ম সম্পাদক পদে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. সুমন মিয়া, সাংস্কৃতিক সম্পাদক পদে ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. জুনায়েদ খান, ক্রীড়া সম্পাদক পদে গণিত বিভাগের প্রভাষক মো. নূর হোসেন, মহিলা সম্পাদক পদে গণিত বিভাগের অধ্যাপক ড. মোছা. নাসরিন আখতার। এ ছাড়া সদস্য পদে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. আবদুস সালাম ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. ওবায়দুর রহমান শপথ গ্রহণ করেন। নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে সভাপতি অধ্যাপক ড. গনেশ চন্দ্র সাহা সবাইকে ধন্যবাদ জ্ঞাপনসহ ডুয়েট ও শিক্ষকদের সার্বিক উন্নয়নে সবার সহযোগিতা কামনা করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist