reporterঅনলাইন ডেস্ক
  ০৪ এপ্রিল, ২০১৮

ডিআইইউতে ‘এইচআর ক্যারিয়ার আড্ডা’

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) ও হিউম্যান রিসোর্চ ডেভেলপমেন্ট ইনস্টিটিউটের (এইচআরডিআই) আয়োজনে ১ এপ্রিল রোববার বিশ্ববিদ্যালয়ের ৭১ মিলনায়তনে ‘এইচআর ক্যারিয়ার আড্ডা-২০১৮’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সেমিনারে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ মাহবুবুল ইসলাম এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্চ ম্যানেজমেন্টের (বিএসএইচআরএম) সভাপতি মোশাররফ হোসেন। এতে সভাপতিত্ব করেন এইচআরডিআইর ডিন অধ্যাপক ড. ফরিদ এ সোবহানী। ক্যারিয়ার আড্ডায় আরো অংশ নেন ভিএফ গ্রুপের দক্ষিণ এশিয়া ও আফ্রিকা অঞ্চলের মানবসম্পদ ব্যবস্থাপক এ কে এম মাহমুদুল হক, বোল্ডের সভাপতি ও এফবিএইচআরওর সহসভাপতি কাজী এম আহমেদ এবং অক্সফামের সংস্কৃতিবিষয়ক ব্যবস্থাপক অপর্ণা বর্মা।

এ ছাড়া মানবসম্পদ পেশার সঙ্গে জড়িত উল্লেখযোগ্যসংখ্যক ব্যক্তিবর্গ ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কর্মকর্তা ও শিক্ষার্থীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মানবসম্পদ পেশাজীবী, শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে মানবসম্পদবিষয়ের বিভিন্ন বিষয় নিয়ে মনোজ্ঞ আলোচনা অনুষ্ঠিত। অনুষ্ঠানের প্রধান আলোচক মোশাররফ হোসেন ‘মানবসম্পদে ক্যারিয়ার : উন্নত করো তোমার ভবিষ্যৎ’ শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist