reporterঅনলাইন ডেস্ক
  ০৭ মার্চ, ২০১৮

গণ বিশ্ববিদ্যালয়ে অ্যালামনাই সম্মিলন অনুষ্ঠিত

সাভার গণ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ‘গণ বিশ্ববিদ্যালয় অ্যালামনাই সম্মিলন-২০১৮ ২ মার্চ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। বেলা ১১টায় জাতীয় সংগীতের সাথে পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন গণ বিশ্ববিদ্যালয় অ্যালামনাই সম্মিলনের উপদেষ্টা ও গণ বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু।

দিনব্যাপী এ অনুষ্ঠানে গণ বিশ্ববিদ্যালয় অ্যালামনাইদের উদ্দেশে বক্তব্য দেন গণ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি সাবেক বিচারপতি আবদুর রউফ, অনুষ্ঠানের আহ্বায়ক ও রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, কলা ও সামাজিক জ্ঞিান অনুষদের ডিন অধ্যাপক মনসুর মুসা, স্বাস্থ্য ও চিকিৎসা বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ডা. মো. আশরাফ-উল-করিম খান, ভৌত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. হাসিন অনুপমা আজহারী ও ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্সস অনুষদের ডীন অধ্যাপক ড. মো. মোস্তাফিজার রহমান ও অ্যালাম্নাই সম্মিলন-২০১৮-এর সদস্য সচিব ও পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী। বক্তরা বলেন, গণ বিশ্ববিদ্যালয়ে একটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের লক্ষ্যে আজকের এ আয়োজন। অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের মধ্য দিয়ে গণ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের মধ্যে সংযোগ স্থাপন হবে, সেই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা প্রদান-গ্রহণ ব্যবস্থাকে যুগোপযোগী করা এবং বিভিন্ন সামাজিক ও পেশাগত কর্মকান্ড পরিচালনা করা সম্ভব হবে। অ্যালামনাইদের উদ্দেশে এ সময় অন্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য দেন ধামসোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গণ বিশ্ববিদ্যালয় অ্যালাম্্নাই সম্মিলনের উপদেষ্টা ও গণ বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু।

দুপুরের পর প্রাক্তনীদের স্মৃতিচারণাসহ নির্বাচনের মাধ্যমে ২৫ সদস্য বিশিষ্ট গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় অ্যালাম্নাই এসোসিয়েশন কমিটি গঠন করা হয়। এর আগে ১৪টি বিভাগের বিভাগীয় অ্যালাম্নাই অ্যাসোসিয়েশন কমিটি গঠন করা হয়েছে। বিভাগীয় কমিটির সদস্যরাই এ নির্বাচনে প্রতিদ¦ন্দ্বিতা করেন। সন্ধ্যায় বিশিষ্ট শিল্পী আখি আলমগীরসহ সেরাকণ্ঠের শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist