প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৯ মার্চ, ২০২৪

আফগানিস্তানে ট্যাংকারের সঙ্গে বাসের সংঘর্ষ, নিহত অন্তত ২১

আফগানিস্তানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অন্তত ২১ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩৮ জন। দেশটির দক্ষিণাঞ্চলে ট্যাংকারের সঙ্গে বাসের সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে। রবিবার (১৭ মার্চ) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম আল-জাজিরা।

প্রতিবেদনে বলা হয়েছে, আফগানিস্তানের হেলমান্দ প্রদেশের গেরাশক জেলায় একটি তেল ট্যাংকারের সঙ্গে বাসের সংঘর্ষে অন্তত ২১ জন নিহত এবং আরো ৩৮ জন আহত হয়েছে বলে কর্মকর্তারা জানিয়েছেন।

হেলমান্দের প্রাদেশিক সরকারের তথ্য বিভাগের প্রধান শের মোহাম্মদ ওয়াহদাত বলেছেন, কান্দাহার-হেরাত মহাসড়কে একটি মোটরসাইকেল, একটি জ্বালানিবাহী ট্রাক এবং হেরাত শহর থেকে রাজধানী কাবুলের দিকে যাত্রা করা একটি বাসের মধ্যে এ দুর্ঘটনা ঘটে।

আল-জাজিরা বলছে, মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষের পর বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং দক্ষিণাঞ্চলীয় শহর কান্দাহার থেকে হেরাতের দিকে বিপরীত দিকে যাওয়া একটি তেলের ট্যাংকারের সঙ্গে ধাক্কা মারেন। এতে আগুনের সূত্রপাত হয়।

প্রাদেশিক তথ্য বিভাগ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফরম এক্সে দেওয়া এক পোস্টে বলেছে, রবিবার সকালে একটি ট্যাংকার, একটি মোটরসাইকেল এবং একটি যাত্রীবাহী বাসের মধ্যে সংঘর্ষের ফলে ২১ জন নিহত এবং আরো ৩৮ জন আহত হয়েছে। হেলমান্দের ট্রাফিক কর্মকর্তা কাদরতুল্লাহ বলেছেন, দুর্ঘটনার তদন্ত চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close