হবিগঞ্জ প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর, ২০১৭

হবিগঞ্জে সংঘর্ষে ১০ জন টেঁটাবিদ্ধ, আহত শতাধিক

হবিগঞ্জ শহরতলির আলমপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভয়াবহ সংঘর্ষে ১০ জন টেঁটাবিদ্ধসহ শতাধিক মানুষ আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১২ জনকে আটক করেছে।

গত রোববার সন্ধ্যায় জেলার বানিয়াচং উপজেলার আলমপুর গ্রামে আধিপত্য ও টাকা লেনদেনকে কেন্দ্র করে সেলিম মিয়া ও মুহিত মিয়ার মধ্যে বাকবিত-া হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে বানিয়াচং থানার পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের নেতৃত্বে স্থানীয় লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিন রাত ১০টায় স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে সদর হাসপাতাল থেকে ১২ জনকে আটক করেছে ডিবি পুলিশ। সংঘর্ষে আহতদের মধ্যে হারুন মিয়া, মীর জালাল, তুহিন, সোহেল, জামাল মিয়া, মর্তুজ আলী, উজ্জ্বল মিয়া, আম্বর আলী, আবু তাহের, এবাদুর, নাইম, এরশাদ মিয়া, নোমান মিয়া, নাজমুল মিয়া, রিপন মিয়া, রনি, পিয়ারা, রাসেল মিয়া, কাউছার মিয়া, লুদু মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক এ ব্যাপারে জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। আবার সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। হবিগঞ্জ ডিবি পুলিশে এসআই ইকবাল বাহার জানান, সংঘর্ষের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আটক ১২ জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist