বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

  ২০ জুন, ২০২২

নাটোরে বোমা উদ্ধার

নাটোরের শহীদ মিনার থেকে একটি বোমা উদ্ধার করে নিষ্ক্রিয় করেছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। রবিবার সকাল ৮টার দিকে সদর উপজেলার লক্ষ্মীপুর খোলাবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সামনের শহীদ মিনার থেকে বোমাটি উদ্ধার করা হয়। খবর পেয়ে জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা ও নাটোর র‌্যাবের ক্যাম্প কমান্ডার ফরহাদ হোসেন এবং স্থানীয় জনপ্রতিনিধিসহ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, রবিবার তারা জানতে পারেন লক্ষ্মীপুরের খোলাবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সামনের শহীদ মিনারে একটি সার্কিট বোমা কে বা কারা রেখে গেছে। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে গিয়ে এলাকাটি তাদের নিয়ন্ত্রণে নেয়।

পরে র‌্যাবের বোম ডিসপোজাল রাজশাহী টিমকে খবর দেওয়া হয়। তারা ঘটনাস্থলে এসে বোমাটি উদ্ধার করে। পরে বোমাটি পরীক্ষা-নিরীক্ষা করে পাশের একটি ইটভাটায় নিয়ে গিয়ে তা নিষ্ক্রিয় করা হয়। এ সময় বিকট শব্দে ভারী হয়ে ওঠে আশপাশের বাতাস। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য এরই মধ্যে পুলিশি অভিযান শুরু হয়েছে। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান কালু জানান, আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন। বিশৃঙ্খলা সৃষ্টির উদ্দেশ্যে এবং এলাকায় আতঙ্ক সৃষ্টির জন্য কোনো দুষ্কৃতিকারী এমন ঘটনা ঘটিয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close