তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

  ২৫ অক্টোবর, ২০২১

সুনামগঞ্জে মির্জা ফখরুল

দৃষ্টি সরাতে সরকারই ঘটনা ঘটাচ্ছে

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের দায়িত্ব হচ্ছে বাংলাদেশের সব ধর্মের মানুষকে নিরাপত্তা দেওয়া। কিন্তু আওয়ামী লীগ সরকার এ দেশের মানুষকে নিরাপত্তা দিতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। তাই মানুষের দৃষ্টি অন্যমুখী করার জন্য সরকারই দেশে এসব হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটাচ্ছে। তাই এ ব্যর্থ সরকারের এখনই পদত্যাগ করা উচিত। গতকাল রবিবার দুপুরে সুনামগঞ্জ জেলা বিএনপির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এ সময় ফখরুল বলেন, দেশে দ্রব্যমূল্যের দাম বেড়েই চলেছে। কিন্তু তা নিয়ন্ত্রণ করতে পারছে না সরকার। শুধু তাই নয় সারা দেশে খুন, ধর্ষণ বেড়েই চলেছে। দেশে দিনে দিনে আইনশৃঙ্খলার অবনতি হচ্ছে। এজন্য জনগণের দৃষ্টিটাকে ভোটের অধিকার, গণতন্ত্রের অধিকার থেকে সরানোর জন্য তারা (সরকার) এসব ঘটনা ঘটাচ্ছে।

মির্জা ফখরুল আরো বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার সামগ্রিকভাবে মানুষের জীবনের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। একইভাবে আমাদের হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান সম্প্রদায়ের যারা আছেন, তাদের ধর্ম পালনে উপাসনালয়গুলোরও কোনো নিরাপত্তা সরকার দিতে পারছে না, দৃষ্টি সরাতে সরকারই হামলা ও আগুনের ঘটনা ঘটাচ্ছে। আমাদের যে বৃহত্তর জনগোষ্ঠী আছে, যারা ইসলাম ধর্মে বিশ্বাস করেন, তাদেরও এখানে কোনো নিরাপত্তা নেই।

এরপর জেলা বিএনপি আয়োজিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা সদ্যপ্রয়াত ফজলুল হক আসপিয়ার স্মরণসভায় অংশগ্রহণ করেন তিনি।

সভায় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন, সাবেক সংসদ সদস্য নজির হোসেন, সহ-সভাপতি আবুল কালাম, মিজান চৌধুরী, নাদের আহমদ, কামরুজ্জামান কামরুল, আনিসুল হক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, আনসার উদ্দিন প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close