চট্টগ্রাম ব্যুরো

  ০৯ জুলাই, ২০২০

চট্টগ্রামে শিশু হত্যা : বন্দুকযুদ্ধে চাচা খুন

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানা এলাকায় তিন বছরের শিশু মেহরাবকে গলা কেটে হত্যার ঘটনায় তার চাচা জসিম উদ্দিন রাজু (৩২) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। গতকাল বুধবার ভোরে পাহাড়তলী ঝর্ণাপাড়ার জোড় ডেবার পূর্ব পাড়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি কার্তুজ, একটি ছুরি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ডবলমুরিং থানা পুলিশ।

গত মঙ্গলবার রাত ৯টার দিকে হাজীপাড়ার জলিল ম্যানসন বাড়িতে আসামি জসিম উদ্দিন রাজুর সঙ্গে তার ছোট ভাই রাশেদের বউ নিলু আকতারের ঝগড়া হয়। এ সময় রাজু আপন ভাই মো. রাশেদেও ছেলে মেহরাবকে (৩) ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত ১২টার দিকে শিশু মেহরাবের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ময়নাতদন্তের জন্য পাঠায়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জহির হোসেন জানান, শিশু মেহরাব খুনে জড়িত আসামি রাজুকে গ্রেফতারের জন্য পাহাড়তলীর ঝর্ণাপাড়ায় গেলে সে ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে জসিমকে সেখানে পড়ে থাকতে দেখা যায়। আহত জসিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close